Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মহিউদ্দিন চৌধুরী ফের হাসপাতালে

| প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : সুস্থ হয়ে চট্টগ্রামে ফেরার দুইদিনের মাথায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সভাপতি সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর শারীরিক অবস্থার আবারো অবনতি হয়েছে। গতকাল (বৃহস্পতিবার) বর্ষীয়ান এই রাজনীতিককে ফের নগরীর মেহেদিবাগে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। মহিউদ্দিনের অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন ওই হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. লিয়াকত আলী খান। তিনি বলেন, শারীরিক অবস্থা একবার খারাপ হচ্ছে, একবার একটু উন্নতি হচ্ছে। প্রেশার কমে যাচ্ছে। এটাকে আমরা সংকটাপন্ন অবস্থা বলছি।
সন্ধ্যা ৭টায় মহিউদ্দিনের বড় ছেলে ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল ফেসবুক স্ট্যাটাস দিয়ে তার বাবা আবারো অসুস্থ হয়ে পড়ার বিষয়টি জানিয়েছেন। তিনি সকলের কাছে দোয়াও চেয়েছেন। তার পরিবারের সদস্যরা জানান, নিয়মিত ডায়ালাইসিসের জন্য বেলা সাড়ে ১১টায় তাকে হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থা কিছুটা খারাপ হলে চিকিৎসকরা হাসপাতালে রাখার পরামর্শ দিয়েছেন। আপাতত স্যার হাসপাতালে চিকিৎসাধীন থাকবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ