Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ক্যাম্পাস থেকে কলেজছাত্রীকে অপহরণ চেষ্টা : রাঙ্গামাটিতে চাকমা যুবক আটক

| প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

রাঙামাটি জেলা সংবাদদাতা : শিক্ষা প্রতিষ্ঠান থেকে কলেজছাত্রীকে জোর করে তুলে নিয়ে যাওয়ার সময় লেলিন চাকমা(২৪) নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। গতকাল বৃহস্পতিবার দিনে-দুপুরে রাঙামাটি শহরস্থ পাবলিক কলেজ প্রাঙ্গনে সংগঠিত এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়ে কলেজের অন্যান্য শিক্ষার্থীসহ স্থানীয়রা। এ ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে মামলা দেয়ার প্রক্রিয়া চলছে বলে জানান, রাঙ্গামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সত্যজিৎ বড়–য়া। স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরের দিকে শহরের তবলছড়ির রাঙ্গামাটি পাবলিক কলেজে ৪-৫ দুর্বৃত্ত অতর্কিত কলেজ প্রাঙ্গণে ঢুকে কলেজে অধ্যয়নরত প্রথমবর্ষের শিক্ষার্থী একজন উপজাতীয় শিক্ষার্থীকে অপহরণ করে অটোরিকশায় তুলে নেয়ার চেষ্টা করে।
কিন্তু তাৎক্ষণিক কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা ছাত্রীটিকে উদ্ধারসহ দুর্বৃত্তদের একজন লেলিন চাকমাকে হাতেনাতে আটক করে পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে কোতয়ালী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে এসে আটককৃত চাকমা যুবককে আটক করে থানায় নিয়ে যায়। রাঙ্গামাটি পাবলিক কলেজের প্রিন্সিপাল তাছাদ্দিক হোসেন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা অত্যন্ত আশ্চর্য হয়েছি এই ভেবে যে, ক্যাম্পাসের ভেতর থেকে একজন শিক্ষার্থীকে তুলে নেওয়ার মতো সাহস যুবকের হলো কি করে। তিনি বলে এই ঘটনায় উক্ত শিক্ষার্থী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।
বিষয়টি নিশ্চিত করে রাঙ্গামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সত্যজিৎ বড়–য়া বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক কলেজে গিয়ে লেলিন চাকমাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। মামলার পর আটক যুবককে আদালতে চালান দেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ