Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রিহ্যাব ফেয়ারে স্টল বরাদ্দ সম্পন্ন

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

আসন্ন রিহ্যাব ফেয়ার ২০১৭ তে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে স্টল বরাদ্দ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। রিহ্যাব ফেয়ারে এ বছর ২০২টি স্টল থাকছে। গত বুধবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে স্টল বরাদ্দ সম্পন্ন হয়। স্টল বরাদ্দ অনুষ্ঠানে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট লিয়াকত আলী ভূইয়া, রিহ্যাব পরিচালক ও মেলা কমিটির চেয়ারম্যান শাকিল কামাল চৌধুরী, মেলা কমিটির কো-চেয়ারম্যান মো. আনোয়ারুজ্জামান, রিহ্যাব পরিচালক মো. আবু বকর সিদ্দিক, মো. ওমর ফারুক এবং মেলা কমিটির সদস্য মির্জা আনোয়ার এবং ক্যাপ্টেন মো. শাহ আলমসহ রিহ্যাব পরিচালনা পরিষদের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ বছর পাঁচ দিনব্যাপী রিহ্যাব ফেয়ার-২০১৭ অনুষ্ঠিত হবে ২১ থেকে ২৫ ডিসেম্বর পর্যন্ত। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মেলায় রিহ্যাব এর সদস্য প্রতিষ্ঠান ছাড়াও বেশ কিছু বিল্ডিং ম্যাটেরিয়ালস এবং আর্থিক প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে।
বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ, আগামী ২১ ডিসেম্বর সকাল এগারটায় প্রধান অতিথি হিসেবে এ মেলার উদ্বোধন করবেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, এমপি।
রিহ্যাব ফেয়ারে এ বছর প্রথম বারের মত র‌্যাফেল ড্র’তে ১ম পুরস্কার থাকছে একটি প্রাইভেট কার, ২য় পুরস্কার একটি মোটর সাইকেল, এছাড়া টিভি, ফ্রিজ, মোবাইল ফোনসহ থাকছে আরো আকর্ষণীয় পুরস্কার। মেলার বিষয়ে বিস্তারিত তুলে ধরতে আগামী ১৭ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ