Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কেপিএমে চুরির চেষ্টা ৬ রাউন্ড গুলি বর্ষণ

| প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা : কর্ণফুলী পেপার মিলসের (কেপিএম) বাঁশকেন্দ্র নামক এলাকায় নদীপথে রাতে দুর্ধষভাবে চুরি করতে আসায় চোর রক্ষার্থে নিরাপত্তা বাহিনী কর্তৃক ছয় রাউন্ড গুলি করা হয়।
কেপিএম নিরাপত্তা সূত্রে জানা যায়, বুধবার দিবাগত রাতে দু’দফায় কর্ণফুলী নদী হয়ে দু’টি বোটযোগে দুধর্ষ চোরেরা কেপিএমের ভেতরে দেশিয় বিভিন্ন অস্ত্র নিয়ে চুরি করার উদ্দেশ্য ডুকার চেষ্টা করে। কেপিএমে কর্তব্যরত আনসার ও কেপিএম নিরাপত্তাবাহিনী টের পেরে চোর তাড়াতে প্রথমে তিন রাউন্ড ফাঁকাগুলি এবং গতকাল বৃহস্পতিবার ভোররাত ৪টা বাজে আরো তিন রাউন্ড গুলি করে। কেপিএম নিরাপত্তা কর্মকর্তা বাদশা আলম প্রতিনিধিকে বলেন, ওই দুধর্ষ চোরেরা দেশিয় বিভিন্ন রামদা, কিরিচ, ইট-পাথর দিয়ে আমাদের দিকে ছুড়ে মারে এবং অশালীন ভাষায় গালমন্দ করে বলে জানান। সম্প্রতি গতমাসে কেপিএম এলাকা হতে পরপর আরো দুটি চুরির ঘটনা ঘটে। এবং প্রায় নদীপথে এ দুর্ধর্ষ চোরেরা কেপিএম এলাকায় চুরি করার চেষ্টা চালিয়ে আসছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ