Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বায়তুল মোকাররমে যুবলীগ মহানগর দক্ষিণ সভাপতি সম্রাটের বাবা ফয়েজ চৌধুরীর নামাজে জানাযা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিন সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের বাবা ফয়েজ আহম্মেদ চৌধুরীর (৯০) নামাজে জানাজা গতকাল সকাল ১০টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররম এ অনুষ্ঠিত হয়েছে। মরহুমের নামাজে জানাজায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ উপদেষ্পা মন্ডলীর সদস্য, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, মোফাজ্জের হোসেন পল্টু, সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়েদুল কাদের, সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী, যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোল্লা মো. আবু কাওসার, ঢাকা সিটি কর্পোরেশন দক্ষিন মেয়র সাঈদ খোকন, মহানগর দক্ষিন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহ আলম মুরাদ, নিজাম হাজারী এমপি, যুবলীগ নেতা মাহবুবুর রহমান হিরন, মো. আতাউর রহমান, নুরন্নবী চৌধুরী শাওন এমপি, মহিউদ্দিন আহম্মেদ মহি, কাজী আনিসুর রহমান, এন আই আহম্মেদ সৈকত, মনিরুল ইসলাম হাওলাদার, রেকায়েত আলী খাঁন নিয়ন, মহানগর উত্তর ভারপ্রাপ্ত সভাপতি জলিলুর রহমান, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, সহসভাপতি জাফর ইকবাল, দক্ষিন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, মহানগর দক্ষিন ছাত্রলীগ সভাপতি বায়েজিদ আহম্মেদ খাঁন প্রমূখ।
উপস্থিত নেতারা মরহুমের কফিনে পুষ্পার্ঘ্য অর্পন করেন। মরহুমের লাশ বায়তুল মোকাররমে নামাজে জানাযা শেষে নিজ গ্রাম ফেনির পশুররামে নিয়ে যাওয়া হয় এবং সেখানে ২য় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ