Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আমরা খেলে গোল দিতে চাই: হাছান মাহমুদ

| প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার: বিএনপিকে আগামী জাতীয় নির্বাচনের প্রস্তুতি নেয়ার আহŸান জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ। তিনি বলেন, আমাদের দলের ভবিষ্যত নেতা সজিব ওয়াজেদ জয় তার জরিপের ফলাফলের ভিত্তিতে বলেছেন আওয়ামী লীগ আগামী নির্বাচনে বেশি ভোট পাবে। এতে দিশেহারা হয়ে গেছে বিএনপি। অসংলগ্ন কথাও বলছে।
গতকাল বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে ‘আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ’ বিএনপি-জামায়াতের ‘ধ্বংসাত্মক রাজনীতি ও দেশবিরোধী ষড়যন্ত্রের’ প্রতিবাদে আয়োজিত এক মানববন্ধন ও সমাবেশে তিনি এসব কথা বলেন।
হাছান মাহমুদ বলেন, আমি বিএনপি নেতাদের বলবো, এভাবে আবোল-তাবোল না বলে নির্বাচনের প্রস্তুতি নিন। আমরা এবার খেলেই গোল দিতে চাই। গতবারের মতো ওয়াকওভার চাই না। আমরা নির্বাচনে আমাদের কথার প্রমাণ করবো।
হাছান আরও বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিএনপি বিক্ষোভ ডেকেছে। তারা জানে না, পৃথিবীর সব দেশে প্রতিবছর দৃব্যমূল্য বাড়ে। এখানে দেখার বিষয় মানুষের ক্রয় ক্ষমতা বেড়েছে কিনা। আমাদের দেশের মানুষের ক্রয় ক্ষমতা দ্বিগুণের বেশি বেড়েছে। মাথাপিছু আয়ও তিনগুণ বেড়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ