Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে আওয়ামী লীগের দুইগ্রুপে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যানসহ আহত ৩

| প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

গফরগাঁও উপজেলা সংবাদদাতা ঃ গফরগাঁও উপজেলায় আওয়ামী লীগের দুই গ্র“পের সংঘর্ষে এক ইউপি চেয়ারম্যানসহ তিনজন আহত হয়েছেন। গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার পাগলা থানাধীন পাতলাশী গ্রামে সাবেক এমপি ক্যাপ্টেন (অব.) গিয়াস উদ্দিন আহমেদের বাড়ির কাছে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন-টাংগাব ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগর, টাঙ্গাব ইউনিয়নের ৮ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আব্দুল আওয়াল ও টাংগাব ইউনিয়ন ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম। তাদের মধ্যে আওয়ালকে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল সমর্র্থিত ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগরের নেতৃত্বে একদল নেতাকর্মী ২০-২৫টি মোটর সাইকেল নিয়ে উপজেলার পাতলাশী গ্রামে সাবেক এমপি ক্যাপ্টেন (অব.) গিয়াস উদ্দিন আহমেদের বাড়ির সামনের সড়ক দিয়ে নিগুয়ারী ইউনিয়নের ত্রিমোহনী বাজারে দলীয় সভায় যাচ্ছিলেন। মোটর সাইকেল বহরটি সাবেক এমপির বাড়ির সামনে আসা মাত্র দুুই পক্ষের মধ্যে সংঘর্র্র্ষ বেধে যায়। এতে মোফাজ্জল হোসেন সাগর, আব্দুল আওয়াল ও সাইফুল ইসলাম আহত হন। এ সময় ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগরের মটরসাইকেলসহ দুইটি মোটর সাইকেল ভাংচুর হয়। সংঘর্র্ষের সময় সাবেক এমপি ক্যাপ্টেন (অব.) গিয়াস উদ্দিন আহমেদ তার বাড়িতে অবস্থান করছিলেন। খবর পেয়ে পাগলা থানা পুুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
তবে ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগর বলেন, কোনো গালি-গালাজ বা স্লোগান দেওয়া হয়নি। আমরা ত্রিমোহনী বাজারে দলীয় পরামর্র্শ সভায় যাচ্ছিলাম। কিন্তু ক্যাপ্টেন (অব.) গিয়াস উদ্দিনের বাড়ির সামনে আসা মাত্র তার লোকজন আমাদের উপর লাঠি-সোটা নিয়ে অতর্র্কিতে হামলা করে। এ ব্যাপারে আমরা পাগলা থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছি।
পাগলা থানার অফিসার ইনচার্র্জ মোহাম্মদ মুখলেছুর রহমান আকন্দ বলেন, ঘটনার সময় দুইটি মোটর সাইকের ভাংচুর হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক ্আছে। অভিযোগ পেলে তদন্ত করে পরবর্র্তী পদক্ষেপ নেওয়া হবে।
উলে­খ্য, ১৬ ডিসেম্বর বিজয় দিবসে উপজেলার পাগলা থানাধীন সাহেব আলী একাডেমিতে একই দিনে একই স্থানে উভয় গ্র“প পাল্টাপাল্টি সমাবেশ আহবানকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ