Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

জেরুজালেমকে ইজরাইলের রাজধানী ঘোষণা দিয়ে ট্রাম্প নিজেই জালিম হয়ে গেছেন-নরসিংদী ক্বাওমি মাদরাসা পরিষদ

| প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : জেরুজালেমকে ইজরাইলের রাজধানী ঘোষণার প্রতিবাদে গতকাল বুধবার বিকেলে নরসিংদী জেলা ক্বাওমি মাদরাসা পরিষদ শহরে বিক্ষোভ প্রদর্শন করেছে। পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী ক্বাওমি মাদরাসা পরিষদের নেতাকর্মী ও সমর্থকরা গতকাল বুধবার বিকেলে নরসিংদী পৌরসভা চত্বরে সমবেত হয়। সেখান থেকে মাওলানা ইসমাইল নূরপুরীর নেতৃত্বে বিক্ষোভে সংগঠিত হয়ে শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে নরসিংদী রেলস্টেশন চত্বরে এসে এক বিক্ষোভোত্তর সমাবেশে মিলিত হয়। এখানে বক্তৃতা করেন পরিষদের সহ-সভাপতি মাওলানা আলী আহম্মদ হোসাইনী, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল বারী, মাওলানা ইলিয়াছ শেরপুরী, মাওলানা সাদেকুর রহমান, মাওলানা ওয়ালিউল্লাহ প্রমুখ।
বক্তাগণ বলেন, জেরুজালেমকে ইজরাইল চক্র এবং তাদের পালনকর্তা ডোনাল্ড ট্রাম্পের হাত থেকে রক্ষা করতে একজন ঈমানদার মুসলমানই যথেষ্ট। সেদিন বেশী দূরে নয়। যেদিন মুসলমানরা তাদের ঈমানী শক্তি নিয়ে ডোনাল্ড ট্রাম্প ও ইজরাইলকে সমূচিত শিক্ষা দিয়ে মুসলমানদের পবিত্র স্থান জেরুজালেমকে ইহুদি চক্রের হাত থেকে রক্ষা করবে। পৃথিবীতে একজন মুসলমান বেঁচে থাকলেও জেরুজালেমকে ইজরাইলের রাজধানী হিসেবে প্রতিষ্ঠা করতে দেয়া হবে না। ডোনাল্ড ট্রাম্প জেরুজালেমকে ইজরাইলের রাজধানী ঘোষণা দিয়ে নিজেকে একজন জালিম হিসেবে সারা বিশ্বের মানুষের কাছে পরিচিত করেছে। আর আল্লাহর দুনিয়ায় জালিমরা বেশি দিন টিকে থাকতে পারে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ