Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বিজয় দিবসে চট্টগ্রাম নগর বিএনপির তিন দিনের কর্মসূচি

| প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : মহান বিজয় দিবস উপলক্ষে তিনদিনের কর্মসূচি ঘোষণা করেছে চট্টগ্রাম মহানগর বিএনপি। আজ বৃহস্পতিবার নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ের সামনে স্থাপিত ‘বিজয় উৎসব মঞ্চে’ শহীদ বুদ্ধিজীবী দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। আগামীকাল বিকাল ৩টায় একই মঞ্চে অনুষ্ঠিত হবে বিজয় দিবসের আলোচনা সভা। এতে প্রধান অতিথি থাকবেন দলের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান। একইদিন সন্ধ্যায় অনুষ্ঠিত হবে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান।
১৬ ডিসেম্বর সকাল ১০টায় বিজয় উৎসব মঞ্চ থেকে শুরু হবে বিজয় দিবসের র‌্যালি। একই দিন নগরীর প্রতিটি ওয়ার্ডে মাইকে শহীদ জিয়া ও বেগম খালেদা জিয়ার ভাষণ প্রচার ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। নগর বিএনপির সভাপতি ডাঃ শাহাদাত হোসেনের সভাপতিত্বে মঙ্গলবার রাতে এক প্রস্তুতি সভায় এসব কর্মসূচি গ্রহণ করা হয়। এতে নগর বিএনপিসাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, বিএনপি নেতা শামছুল আলম, আবু সুফিয়ান, এম এ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, সুবুক্তগীন সিদ্দিকী মক্কী, সৈয়দ আহাম্মদ, অধ্যাপক নরুল আলম রাজু, ইকবাল চৌধুরী, এম এ হান্নান প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ