Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

শৃঙ্খলা ছাড়া কোন জয় লাভ করা যায় না-দীপু মনি

| প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ দীপু মনি এমপি বলেছেন, কোন সংস্থা কিংবা রাজনৈদিক দলের শৃঙ্খলা না থাকলে জয় লাভ করতে পারে না। আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। তার আদর্শ লালন করেই আমাদের চলতে হবে। আমাদের মাঝে কারো ব্যাক্তিগত পছন্দ অপছন্দ থাকতে পারে। কিন্তু আদর্শগতভাবে আমরা সকলেই এক। আওয়ামী লীগ এখন শুধুমাত্র একটি প্রাচীন রাজনৈদিক দল নয়, এটি এখন একটি শক্তিশালী সংগঠন।
গতকাল মঙ্গলবার দুপুরে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তে আ.লীগ চাঁদপুর জেলা শাখার উপদেষ্টা ও জেলার নব গঠিত কমিটির প্রথম সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আ.লীগ একটি সু-শৃঙ্খল সংগঠন। এ সংগঠনের যেন তৃনমূল পর্যায় থেকে কোন বিশৃঙ্খলা না থাকে। এ বিষয়টি আমাদেরকে নিশ্চিত করতে হবে। আমাদের যারা নেতৃত্বে আছেন, তারা সকল পর্যায়ের নেতা-কর্মীদের নিয়ে তাদের সমস্যা, হতাশা সব কিছু শুনতে হবে। এ বিশাল কর্মী বাহিনী নিয়ে সামনের নির্বাচনী যুদ্ধে অবতীর্ণ হতে হবে। বিভেদ ভুলে গিয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে আমাদের বিজয় নিশ্চিত করতে হবে। আ.লীগ সরকার দেশে যে অভূতপূব উন্নয়ন করেছেন, তাতে আমার বিশ^াস জনগণ আমাদের আবারও নির্বাচিত করবেন।
চাঁদপুর জেলা আ.লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আ.লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়া। শুরুতে শোক প্রস্তাব পাঠ করেন জেলা আ.লীগের প্রচার সম্পাদক আবু নাছের বাচ্চু পাটওয়ারী। সভায় জেলা আ.লীগ এর উপদেষ্টা ও নবগঠিত কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ