Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

জেরুজালেমকে ইসরাঈলের রাজধানী ঘোষণার প্রতিবাদে কক্সবাজারে বিক্ষোভ

| প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

কক্সবাজার ব্যুরো : ফিলিস্তিনের জেরুসালেমকে মার্কিন প্রেসিডেন্ট ইসরাঈলের রাজধানী ঘোষণার প্রতিবাদ শেষ হয়নি। কক্সবাজারে গতকালও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। ইসলামী ছাত্রসমাজ কক্সবাজার জেলা শাখার বিক্ষোভ মিছিলটি গতকাল মঙ্গলবার বিকালে শহরের হলিডে মোড় থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ফায়ার সার্ভিস মসজিদ সড়কে সমাবেশের মাধ্যমে সমাপ্ত হয়।
সংগঠনটির জেলা শাখার সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুরের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোট ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির জেলা সভাপতি হাফেজ ছালামত উল্লাহ। প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা ইয়াছিন হাবীব। জেলা সাধারণ সম্পাদক মুহাম্মদ আবদুল হামিদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সাবেক জেলা সাধারণ সম্পাদক আমানুল হক আমান, সাবেক জেলা সভাপতি হাফেজ মুহাম্মদ সালেম, সাবেক সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সাঈফী, প্রাক্তন ছাত্র নেতা মাওলানা হাফেজ মুহাম্মদ হেলাল উদ্দিন, জেলা সহ-সভাপতি মুহাম্মদ ইউছুপ মক্কী, সাংগঠনিক সম্পাদক ও রামু উপজেলা সভাপতি মুহাম্মদ দিদারুল আলম, জেলা পাঠাগার ও সাহিত্য সম্পাদক মুহাম্মদ জায়নুল আবেদীন, উখিয়া উপজেলা সাধারণ সম্পাদক মুহাম্মদ আলিম উদ্দীন, রামু উপজেলা অর্থ সম্পাদক মুহাম্মদ আলি উল্লাহ। নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মুহাম্মদ জাহাঙ্গীর আলম, মুহাম্মদ নুরুল আলম, হাফেজ মুহাম্মদ শহীদুল্লাহ, মুহাম্মদ রেজাউল করিম, মুহাম্মদ আবদুর রাজ্জাক, মুহাম্মদ আবদুল মজিদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ