Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বিভিন্ন স্থান থেকে মাদকদ্রব্যসহ আটক ৭

ইনকিলাব ডেস্ক: | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদ্রকদ্রব্যসহ ৭ জনকে আটক করেছে পুলিশ। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
স্টাফ রিপোর্টার, সাভার থেকে জানান, ঢাকার সাভারে অভিযান চালিয়ে সাড়ে ৭ হাজার পিস ইয়াবাসহ এক মাদক বিক্রেতাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। সোমবার রাতে সাভারের ভাকুর্তা ইউনিয়নের মুগরাকান্দা এলাকার রানা আহম্মেদের বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত তোফায়েল হোসেন (২৩) চাঁদপুর সদর থানা এলাকার মৃত মাওলানা ইউসুফের ছেলে। গোপন সূত্রে খবর পেয়ে রাত আনুমানিক ১০টার দিকে মুগরাকান্দা এলাকা থেকে মাদক বিক্রেতা তোফায়েলকে আটক করে পুলিশ। পরে তার ভাড়া নেয়া বাড়ির কক্ষ তল্লাশী করে ৭৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা জানান, ব্রাহ্মণবাড়িয়ায় মুরগির খাঁচায় ভরে পাচারের সময় মোঃ জিল্লু মিয়া (৩০) নামে এক যুবককে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার কুমিল্লা-সিলেট মহাসড়কের পুনিয়াউট এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ তাকে আটক করা হয়। আটক জিল্লু মিয়া জেলার বিজয়নগর উপজেলার নলঘরিয়া গ্রামের দক্ষিণপাড়ামহল্লার ধন মিয়ার ছেলে।
মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা জানান, মঠবাড়িয়া থানা পুলিশ সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উত্তর মিঠাখালী ব্রাক অফিসের সামনে অভিযান চালিয়ে ৫০ গ্রাম গাঁজাসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে। আটককৃতরা হলো উপজেলার মিঠাখালী গ্রামের রাসেল, রাসেল হাওলাদার এবং কাঠালিয়ার সোনাভিটা গ্রামের আল আমিন।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম জানান, আটককৃতদের নামে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে মঙ্গলবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ফেনসিডিল একজনকে আটক করেছে পুলিশ। আটককৃৃত শ্রী সমির কর্মকার (৩৫) উপজেলার রাণীহাটি কামারপাড়া গ্রামের অশ্বিনী কর্মকারের ছেলে। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত সোয়া ৭টার দিকে শ্রী সমির কর্মকারের বসতবাড়ির ঠাকুর ঘরে তল্লাশী করে প্লাস্টিকের সাদা বস্তায় রক্ষিত ২শ’ বোতল ফেনসিডিলসহ সমিরকে আটক করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ