Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভাসানীর ‘খামোশ’ আজ বড় প্রয়োজন -ন্যাপ মহাসচিব

| প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ‘খামোশ’ শব্দটি বড় প্রয়োজন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভুইয়া। তিনি বলেন, বর্তমানের যে রাজনীতি এবং সামাজিক প্রেক্ষাপট, সেখানে মওলানা ভাসানীর জীবন, রাজনীতি-সব কিছু থেকে আমাদের শিক্ষা গ্রহণ করতে হবে। ভাসানী সুখী সমৃদ্ধ একটি দেশের স্বপ্ন দেখেছিলেন। তিনি কৃষক-শ্রমিক ও মেহনতী মানুষের মুক্তি চেয়েছিলেন। আজকের বাংলাদেশে এগুলোর অভাব। গতকাল মঙ্গলবার নয়াপল্টনে যাদু মিয়া মিলনায়তনে মজলুম জননেতা মওলানা ভাসানীর ১৩৭তম জন্মবার্ষিকী উপলক্ষে প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
ন্যাপ মহানগর সদস্য সচিব মো. শহীদুননবী ডাবলুর সভাপতিত্বে আলোচনায় অংশগ্রহণ করেন গণতান্ত্রিক ঐক্যের আহŸায়ক মো. রফিকুল ইসলাম, এনডিপি ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, ন্যাপ যুগ্ম মহাসচিব স্বপন কুমার সাহা, এনডিপি যুগ্ম মহাসচিব শামসুল আলম, কল্যাণ পার্টি যুগ্ম মহাসচিব আল আমিন ভুইয়া রিপন, সম্পাদকমন্ডলীর সদস্য মো. কামাল ভুইয়া, মতিয়ারা চৌধুরী মিনু, যুব নেতা আবদুল্লাহ আল কাউছারী প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ