Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সাপাহার-রাজশাহী রুটে বিআরটিসির বাস সার্ভিস

| প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁর সাপাহার উপজেলা সদর হতে রাজশাহী বিভাগীয় শহরগামী আরো একটি বিআরটিসি বাস সার্ভিসের উদ্বোধন করা হয়েছে। রোববার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক্ব শাহজাহান আলী মন্ডল বাসটির উদ্বোধন করেন। এ সময় উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আব্দুন নুর, সহ-সভাপতি ও বাজার বণিক সমিতির সভাপতি মতিউর রহমান মতি, সাপাহার উপজেলা প্রেসক্লাব সভাপতি বাবুল আকতার, সাপাহার প্রেসক্লাবের সাবেক সভাপতি তছলিম উদ্দীন, রিপোর্টার্স ফোরাম সভাপতি হাফিজুল হক, প্রভাষক শাহজাহান আলীসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সুধীজন উপস্থিত ছিলেন। সাপাহার উপজেলাবাসীর সড়ক পথে যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের প্রধান অংশ হিসেবে গত ২০০০ সালের জানুয়ারী মাস হতে সকাল ৭টায় ও ২০০৩ সাল হতে দুপুর ২টায় দুটি বিআরটিসি বাস চালু হয়েছিল। যাত্রী সেবায় ৩য় বারের মত রোববার আরোও একটি অত্যাধুনিক বিআরটিসি বাস চলাচলের উদ্বোধন হলো। বাসটি প্রতিদিন সকাল ৯টায় সাপাহার জিরো পয়েন্ট হতে রাজশাহীর উদ্দেশে ছেড়ে যাবে আবার রাজশাহী থেকে বেলা ৩টায় সাপাহারের উদ্দেশে ছেড়ে আসবে।



 

Show all comments
  • Md.Solaiman ৮ নভেম্বর, ২০২১, ৪:৪২ পিএম says : 0
    রাজশাহী থেকে সাপাহার বাস ভাড়া কত? আমাদের কাছে থেকে ১৯০ টাকা নিয়ছে দুপুর ৩ টার গাড়ি। পূবের ভাড়া ছিল ১৪০ টাকা। টাকার পরিমান এত বেশি কেনো?
    Total Reply(0) Reply
  • মোঃরবিউল ইসলাম আকাশ ২৩ ডিসেম্বর, ২০২১, ২:০১ পিএম says : 0
    রাজশাহী হতে আপাতত দুই ঘন্টা পরপর সাপাহার রুটের বাস চালুর দাবি জানাই। কারন সেইএকুশ বছর আগে ছিল একটি বর্তমানে তিনটি বাস চালু আছে।বছরও লোকজন হিসেবে এটি অতি সামান্য।
    Total Reply(0) Reply
  • MEHEDI HASAN ২৫ ডিসেম্বর, ২০২১, ১২:৩২ পিএম says : 0
    রাজশাহী - সাপাহার বি আর টি সি বাসের সুপার ভাইজারের নাম্বার আছে কারো কাছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ