Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেত্রকোনার খালিয়াজুরী বিলের দখল নিয়ে সংঘর্ষে নিহত ১ আহত ১০

| প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : নেত্রকোনা জেলার খালিয়াজুরী উপজেলার মেন্দীপুর ইউনিয়নের বিষুরী বিলের দখলদারিত্ব নিয়ে গতকাল মঙ্গলবার সকালে দুই পক্ষের সংঘর্ষে আলতু চৌধুরী (৬০) নামের একজন নিহত এবং জয়নাল চৌধুরীসহ ১০ জন আহত হয়েছে। স্থানীয় ইউপি সদস্য চন্দন কুমার দে ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বানোয়ারী গ্রামের মৃত আব্দুল ওয়াহেদ চৌধুরীর ছেলে নবাব চৌধুরী ও আলতু চৌধুরী গংরা পৈত্রিক সূত্রে বিশোরী বিলটি মালিকানা তাদের বলে দাবি করে আসছিল। অপরদিকে বলরামপুর গ্রামের সাবেক ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র সরকার ও তার সহযোগী ঈশা খাঁ গংরা খাস কালেকশন সূত্রে বিলটিতে ম্ছা ধরার প্রস্তুতি নিচ্ছিলো। সরকারীভাবে তারা দায়িত্ব পায়।
গত সোমবার বিকালে নবাব চৌধুরী ও আলতু চৌধুরী গংরা বিলে গিয়ে প্রতিপক্ষকে মারধর করে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। কয়েকজন আহতও হয়। এরই জের ধরে গতকাল মঙ্গলবার বেলা ১১ টার দিকে উভয় পক্ষ বিলের দখল নিতে গেলে তাদের মধ্যে সংঘর্ষ বাঁেধ। সংঘর্ষে নবাব গংদের ছোট ভাই আলতু চৌধুরী ঘটনাস্থলেই নিহত এবং জয়নাল চৌধুরী (৪৫) গোলাপ চৌধুরী (৫৮), রহিমা (৩২) ও সুফিয়া (৪২)সহ আরো ১০ জন গুরুতর আহত হন। তাদেরকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। খালিয়াজুরী থানার ওসি মোঃ মহসিনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আব্দুল হান্নান চৌধুরী (৫৫) ও গোলাপ চৌধুরী (৫০) নামে দু’জনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ