Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

যান্ত্রিক ত্রুটি সোয়া দুই ঘণ্টা দেরিতে ছাড়ল সুবর্ণ এক্সপ্রেস

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

যান্ত্রিক ত্রুটির কারণে গতকাল (মঙ্গলবার) চট্টগ্রাম থেকে ঢাকামুখী সুবর্ণ এক্সপ্রেসের যাত্রায় সোয়া দুই ঘণ্টা দেরি হয়েছে। সকাল ৭টায় ট্রেনটি চট্টগ্রাম রেল স্টেশন থেকে ছেড়ে গেলেও একটি শীতাতপ নিয়ন্ত্রিত বগির চাকা গরম হওয়ায় পাহাড়তলী স্টেশনে গিয়ে এটি থেমে যায়। পূর্ব রেলের নিয়ন্ত্রণ কক্ষে দায়িত্বরতরা জানান, ট্রেনটির একটি বগির চাকা ‘হট এক্সেল’ (চাকা গরম হওয়া) হয়। পরবর্তীতে ওই বগিটি পরিবর্তন করার পর সকাল ৯টা ২৫ মিনিটে পাহাড়তলী স্টেশন থেকে ঢাকার পথে রওনা হয়।
পূর্ব রেলের ডিভিশনাল ট্রাফিক অফিসারের দায়িত্বে থাকা ডিসিও মিজানুর রহমান বলেন, বগিতে যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় ট্রেন যাত্রা বিলম্ব হয়েছে। বগিটি পরবির্তন করে সোয়া দুই ঘণ্টা পর ট্রেনটি গন্তব্যের উদ্দেশে ছেড়ে গেছে। সকাল ৭টায় চট্টগ্রাম ছেড়ে বিরতিহীন সুবর্ণ এক্সপ্রেস সাড়ে ১২টা নাগাদ ঢাকা পৌঁছায়। তবে গতকাল এই সময়ে ঢাকায় পৌঁছায়নি ট্রেনটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ