Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

২ ভোট কেন্দ্র বন্ধ, পৃথক সংঘর্ষে আহত ৩৬

প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ভোলা জেলা সংবাদদাতা : ভোলার বোরহান উদ্দিন ও চরফ্যাশনের ৪ টি ওয়ার্ডে পৃথক পৃথক সংঘর্ষে ৩৬ জন আহত হয়েছে। আহতদের বোরহাউদ্দিন ও চরফ্যাশনের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের কারণে বোরহান উদ্দিনের দেউলা ইউনিয়নের ৭নং ওয়ার্ড ও সাচড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড কেন্দ্রের ভোট গ্রহণ সাময়িক বন্ধ রেখেছেন প্রিজাইডিং অফিসার। দু’পক্ষের ইউপি সদস্য প্রার্থীদের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
সূত্র জানায়, বোরহান উদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ভোট কেন্দ্রে সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে শান্তিপূর্ণভাবে চললেও সকাল সাড়ে ১০টায় প্রতিদ্বন্দ্বী দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এসময় দুই গ্রুপের ১০কর্মী আহত হয়।সংঘর্ষের কারণে এ ভোট কেন্দ্রে ভোট গ্রহণ সাময়িক বন্ধ রাখে প্রিজাইডিং অফিসার।
একঘণ্টা পর আবার এ ওয়ার্ডে নির্বাচন যথারীতি শুরু হয়। বোরহান উদ্দিনের সাচড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড কেন্দ্রে সকাল সাড়ে ১১টায় প্রতিদ্বন্দ্বী দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ৬জন আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বোরহান উদ্দিন হাসপাতালে ভর্তি করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ