Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিমানযাত্রায় শারীরিক হয়রানির শিকার জায়রা ওয়াসিম

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

অভিনেত্রী জায়রা ওয়াসিম জানিয়েছেন দিল্লি থেকে মুম্বাইয়ের একটি বিমান যাত্রায় তিনি একজন সহযাত্রীর হাতে শারীরিক হয়রানির শিকার হয়েছেন।
তিনি জানিয়েছেন বিস্তারা নামে এক এয়ারলাইনের ফ্লাইটে তার পিছের সিটে বসা যাত্রী তার আর্মরেস্টে পা উঠিয়ে দেয় এবং তার শরীরে পা দিয়ে স্পর্শ করে।
“আমি দিল্লি থেকে মুম্বাই যাচ্ছিলাম। আমার পিছনের সিটে বসা মাঝবয়সী যাত্রীর কারণে আমার দুই ঘণ্টার এই যাত্রা বিপর্যয়ে পরিণত হয়। আমি তা ক্যামেরায় রেকর্ড করতে চেয়েছিলাম কিন্তু আলোর স্বল্পতায় তা সম্ভব হয়নি,” তিনি বলেন ।
তিনি আরও বলেন, “এই অসদাচরণ পাঁচ থেকে দশ মিনিট চলে। লোকটি আমাকে পা দিয়ে খোঁচাতে থাকে আর পিঠ থেকে ঘাড় পর্যন্ত তা ওঠাতে নামাতে থাকে।” বিমান থেকে নেমে জায়রা কান্নায় ভেঙে পড়েন।
কাশ্মীরী এই কিশোরী আমির খানের ‘দাঙ্গাল’ চলচ্চিত্রে গীতা ফোগাটের ছোটবেলার ভূমিকায় অভিনয় করে রাতারাতি তারকায় পরিণত হন।
জায়রা থানায় অভিযোগ দায়ের করার পর পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে বলে জানা গেছে। আটক বিকাস সচদেব (৩৯) মুম্বাই শহরের আন্ধেরির বাসিন্দা। তার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ