Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নালিতাবাড়ীর ইউপি নির্বাচনে সংঘর্ষ, আহত ১৬

প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

শেরপুর জেলা সংবাদদাতা : আজ মঙ্গলবার শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ১২ টি ইউনিয়নে কিছু বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে ভোট গ্রহণ চলছে। সকাল থেকে দুপুর বারটা পর্যন্ত ভোটারদের উপস্থিতি ব্যাপকভাবে লক্ষ্য করা গেলেও বারটার পর থেকে ভোট কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি কমে গেছে। রাজনগর ইউনিয়নের মরিচপুরান সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুই পক্ষের সংঘর্ষের কারণে দুই ঘণ্টার মত ভোট গ্রহণ বন্ধ থাকার পর আবারও ভোট গ্রহণ শুরু হয়। এদিকে রাজনগর ইউনিয়নের দোহালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সরকার দলীয় চেয়ারম্যান ও মেম্বার প্রার্থী সম্মিলিতভাবে জোর করে সিল মারতে গেলে অপর মেম্বার প্রার্থীর সমর্থকদের সাথে সংঘর্ষ বাধলে উভয় পক্ষের ৬ জন আহত হয়। পরে ঘটনাস্থলে বিজিবি ও ভ্রাম্যমাণ আদালত পৌছলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। ওই কেন্দ্রে ভোট গ্রহণ শেষ না হওয়া পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত স্থায়ীভাবে নিয়োগ করা হয়। অপর দিকে বাঘবের ইউনিয়নের রাণীগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ধানের শীষ ও এক জন মেম্বার প্রার্থীর এজেন্টদের বের করে দিলে সেখানেও সংঘর্ষ বাধে। পরে পুলিশের লাঠি চার্জে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। রামচন্দ্রকুড়া ইউনিয়নে তন্তর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সরকার দলীয় সমর্থকরা কেন্দ্র দখলের চেষ্টা করলে আ.লীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সাথে সংঘর্ষ বাধে। এখানে চার জন আহত হয়। পরে র‌্যাব, বিজিবি গিয়ে পরিস্থিতি শান্ত করে। এসময় বেশ কিছু লগি-বৈঠা উদ্ধার করে নিয়ে যায় র‌্যাব।
এদিকে নির্বাচন শুরুর আগে আজ ভোরে কলসপাড় ইউনিয়নের বিএনপির প্রার্থী রেজাউল করিমের উপর জাসদ সমর্থিত প্রার্থী ফখরুদ্দিন এর নেতৃত্বে তার সমর্থকরা হামলা চালালে রেজাউল করিম ও তার স্ত্রীসহ কমপক্ষে ৬জন আহত হয়। এতে নির্বাচনে মোট ১৬ জন আহত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ