Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মির্জা ফখরুলের বক্তব্য দুর্নীতিবাজদের পক্ষে নির্লজ্জ আস্ফালন -হাছান মাহমুদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য দুর্নীতিবাজদের পক্ষে নির্লজ্জ আস্ফালন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ। গতকাল রবিবার জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি বলেন, আজ বিশ্ব মিডিয়ায় যে অবৈধ অর্থ সম্পদের খবর এসেছে সেটি যে সত্য নয়, সেটি প্রমাণ করার দায়িত্ব আপনাদের। আমরা তথ্য-প্রমাণ নিয়েই বলছি। এগুলো সময়মতো বেরিয়ে আসবে। যেভাবে কোকো এবং তারেকের দুর্নীতির খবর বাংলাদেশের মানুষ জেনেছে। বেগম জিয়ার দুর্নীতির খবরও বাংলাদেশের মানুষ স্ববিস্তারে ভবিষ্যতে জানতে পারবে।
আন্তর্জাতিক মানবাধিকার দিবস-২০১৭ উপলক্ষে ‘মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থা এই মানববন্ধনের আয়োজন করে। এতে অংশ নিয়ে হাছান আরও বলেন, বিএনপি নেতাকর্মীরা এখন বিভিন্ন অনুষ্ঠানে মানবাধিকারের কথা বলেন। যারা জীবন্ত মানুষের গায়ে পেট্রোল ঢেলে দিয়ে পুডিয়ে হত্যা করে, ক্ষমতায় যাওয়ার জন্য যারা দিনের পর দিন অবরোধের নামে মানুষকে অবরুদ্ধ করে রাখে, যারা ঘুমন্ত মানুষের উপর পেট্রোল বোমা নিক্ষেপ করে পুড়িয়ে হত্যা করে, তাদের মুখে মানবাধিকার মানায় না।
আয়োজক সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এমএ খালেকের সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন সংগঠনের মহাসচিব নুরুল ইসলাম, উপদেষ্টা ড. আব্দুল খালেক, কামরুল ইসলাম বিটু, অরুণ সরকার রানা প্রমুখ।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ১১ ডিসেম্বর, ২০১৭, ১১:৩৯ এএম says : 0
    হাসান মাহমুদ সাহেবের সাথে আমি একমত পোষন করছি। এখানে অবশ্য মানতে হবে প্রধানমন্ত্রী এমন কোন কথা বলবেন না যার নাকি কোন অস্তিত্ব নেই এটাই সত্য। একই ভাবে তাদের বিপক্ষের জনেরও এমন কিছু বলা উচিৎ নয় যা নাকি বাস্তবতার পরিপন্থী। যাই হউক খালেদা জিয়ার দূর্নিতীর মামলা চলছে আবার নতুন করে বিদেশী মাধ্যমে কথা উঠেছে এটাকে অবশ্যই ছোট করে দেখা ঠিক নয়। এখন আমাদেরকে সময়ের উপর নির্ভর করা ছাড়া আর কোন পথ নেই। আল্লাহ্‌ সবই জানেন এটাই মহা সত্য। আমীন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাছান মাহমুদ

১১ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ