Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চৌদ্দগ্রামে নিখোঁজ ইলেকট্রিশিয়ানের সন্ধান মিলেনি ১৬ দিনেও

| প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


চৌদ্দগ্রাম উপজেলা সংব্দদাতা : কুমিল্লার চৌদ্দগ্রামে ১৬ দিন ধরে মীর হোসেন নামের এক ইলেকট্রিশিয়ান নিখোঁজ রয়েছে। তার সন্ধান না পেয়ে মা মরিয়ম বিবি ও স্ত্রী সাজেদা বেগমসহ পরিবারের লোকজনের কান্না থামছে না। এ ঘটনায় তার ভাই বিল্লাল হোসেন বাদি হয়ে চৌদ্দগ্রাম থানা ও কুমিল্লায় র‌্যাব-১১ এর নিকট পৃথক দুটি সাধারণ ডায়েরী করেছেন।
জানা গেছে, উপজেলার কালিকাপুর ইউনিয়নের পরানপুর গ্রামের মৃত নুরুল হকের পুত্র মীর হোসেন(২৫) দীর্ঘদিন ধরে এলাকায় ইলেকট্রিক কাজ ও অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতো। সে ২৫ নভেম্বর বিদেশে যাওয়ার ভিসা প্রসেসিং করার জন্য ঢাকায় যায়। ভিসার কার্যক্রম শেষ করে ১ ডিসেম্বর সন্ধ্যায় বাড়ির উদ্দেশ্যে রওয়ানা করে। রাত সাড়ে নয়টায় সে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিয়াবাজার আছে বলে মোবাইল ফোনে পরিবারকে জানায়। এরপর থেকে তার ব্যবহৃত ০১৬৩৯১১২৬২১ নাম্বারটি বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে আত্মীয় স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করেও গতকাল রোববার বিকেল পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। সে সবসময় পাঞ্জাবী ও পায়জামা পরিধান করতো। মীর হোসেনের দুই বছর বয়সী জিহাদ হোসেন নামের এক ছেলে সন্তান রয়েছে। কেউ তাঁর সন্ধান পেয়ে থাকলে নিকটস্থ থানা বা ০১৮৩৯২৫৭৩০১ নাম্বারে যোগাযোগ করতে পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

ঢাকা-নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জে যান চলাচল বন্ধ
২০ কিলোমিটার জট
স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে : ঢাকা-নারায়ণগঞ্জ ও ঢাকা-মুন্সিগঞ্জ সড়কের ২০ কিলোমিটার রাস্তায় তীব্র যানজট সৃষ্টি হয়েছে। অতি গুরুত্বপূর্ণ এ দুই সড়কে রাত আড়াইটা থেকে যান চলাচল বন্ধ রয়েছে। এতে নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জের যানবাহন ঢাকায় কিংবা ঢাকা থেকে কোনো গাড়ি এ দুই জেলায় ঢুকতে পারছে না।এছাড়াও যানজটের কারণে কর্মজীবী মানুষ হেঁটে কর্মস্থলে যেতে বাধ্য হচ্ছেন। কখন যান চলাচল শুরু হবে সেটিও সঠিক বলতে পারছে না নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশ।
ঢাকা-মুন্সিগঞ্জ সড়কের ফতুল্লার কাশিপুর দেওয়ান বাড়ি এলাকাস্থ নির্মাণাধীন একটি ব্রিজের পাশে রাস্তা ধসে পড়াসহ ব্রিজের নির্মাণ কাজ চলায় এ অবস্থার সৃষ্টি হয়েছে। ধসে যাওয়া রাস্তা সংস্কার করছে সেনাবাহিনী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ