Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এনবিআর সেরা রিপোর্টার অ্যাওয়ার্ড পেলেন যারা

| প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : এনবিআরা সেরা রিপোর্টার অ্যাওয়ার্ড দিয়েছে জাতীয় রাজস্ব বোর্ডের। গতকাল রাজধানীর আগারগাঁও নির্মাণাধীন রাজস্ব ভবনে জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহে অনুষ্ঠানে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এ অ্যাওয়ার্ড তুলে দেন। এ সময় শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, অর্থমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. আব্দুর রাজ্জাক, জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মো. নজিবুর রহমান, এফবিসিসিআই‘র সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন, এনবিআর সদস্য (শুল্ক ও ভ্যাট প্রশাসন) মো. রেজাউল হাসান উপস্থিত ছিলেন।
প্রথম বারের মতো চার ক্যাটাগরিতে মোট ১৫ জন রিপোর্টারকে এ পুরস্কার দেওয়া হয়। প্রিন্ট মিডিয়া ক্যাটাগরিতে পাঁচ জনের মধ্যে প্রথম আলোর সিনিয়র রিপোর্টার জাহাঙ্গীর শাহ, ইত্তেফাকের স্টাফ রিপোর্টার রিয়াদ হোসেন, ডেইলী স্টারের সিনিয়র রিপোর্টার সোহেল পারেভজ, আমাদের সময়ের সিনিয়র রিপোর্টার আবু আলী এবং ভোরের কাগজের স্টাফ রিপোর্টার মরিয়ম সেজুতি। ইলেকট্রনিক মিডিয়া ক্যাটাগরিতে পাঁচ জনের মধ্যে এসএ টেলিভিশনের সালাহউদ্দিন বাবলু, একুশে টেলিভিশনের তৌহিদুর রহমান, মাছরাঙ্গা টেলিভিশনের হিরযুন নাহার মীরানা, ইন্ডিপেন্ডন্ট টেলিভিশনের রুহুল আমিন এবং ডিবিসির ইব্রাহীম হোসেন পাঠান।
অনলাইন ক্যাটাগরিতে তিন জনের মধ্যে বাংলঅ ট্রিবিউনের শফিকুল ইসলাম, বিডি নিউজের আবদুর রহিম হারমাছি এবং বাসসের রাশিদুল ইসলাম। আর রেডিওতে দুই জনের মধ্যে রেডিও টুডের সানজিদা যুথি এবং রেডিও এবিসির নূরুল হক আবির। এরআগে পুরস্কারের জন্য মনোনীতদের কাছে পাঠানো চিঠিতে এনবিআর চেয়ারম্যান বলেন, এনবিআর বিটের রিপোর্টারদের প্রকাশিত প্রতিবেদনগুলো এনবিআর সেরা রিপোর্টার অ্যাওয়ার্ড মূল্যায়ন কমিটি যাচাই-বাছাই করে তাদেরকে অ্যাওয়ার্ডের জন্য মনোনীত করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ