Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স অফারের সময়সীমা বৃদ্ধি

| প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ২০১৮ সালে জনপ্রিয় পর্যটন গন্তব্যসমূহে আকাশ পথে ভ্রমণকে আরো সাশ্রয়ী এবং অধিকতর স্বাচ্ছন্দ্যময় করে তুলতে অবিশ্বাস্য মূল্যে বিভিন্ন রুটে ঘোষিত আকর্ষণীয় অফারের টিকেট ক্রয়ে সময়সীমা আরো ১৫ দিন বর্ধিত করেছে অর্থাৎ এ অফারের আওতায় আগামী ২২ ডিসেম্বর পর্যন্ত টিকেট কেনা যাবে, যা পূর্বে ৭ ডিসেম্বর পর্যন্ত ছিল।
এ অফারে বিমান ঢাকা-ব্যাংকক-ঢাকা ১৬০৪২/- টাকা এবং ঢাকা-সিংগাপুর-ঢাকা ১৮১১৬/- টাকা, ঢাকা-কাঠমান্ডু-ঢাকা ১৪০৩৬/- টাকা, ঢাকা-কোলকাতা-ঢাকা ৮৬৮৫/- টাকা এবং ঢাকা-কক্সবাজার-ঢাকা ৬৪৫৮/- টাকা সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ভাড়া নির্ধারণ করেছে। আগামী ১ জানুয়ারী থেকে ৩১ মার্চ ২০১৮ তারিখের মধ্যে ভ্রমণ করতে হবে। বিমানের সকল সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট থেকে নগদ/ক্রেডিট কার্ড/ বিকাশ/ রকেট এবং বিমান ওয়েব সাইট থেকে ক্রেডিট কার্ড/ রকেট এর মাধ্যমে টিকিট ক্রয়ের সুবিধা থাকছে। এ অফার বিষয়ে বিস্তারিত জানতে বিমান ওয়েব সাইট িি.িনরসধহ-ধরৎষরহবং.পড়স –এ ভিজিট অথবা ফোন নম্বর ০২-৮৯০১৬০০ # ২৭১০, ২৭১১ ও ০২-৯৫৬০১৫১-৫৯ # ১৬১ তে যোগাযোগ করা যেতে পারে। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ