Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রিস উইদারস্পুন আমার ছোট বোনের মত -নিকোল কিডম্যান

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

অভিনেত্রী রিস উইদারস্পুন যে তার ভক্তদের প্রিয় মানুষ তাই নয়, তার নারী সহশিল্পীদের সঙ্গেও খুব সহজে তার বন্ধুত্ব হয়ে যায়। এর আগে ‘হট পারস্যুট’ চলচ্চিত্রে শুটিংয়ে অংশ নেবার সময় সোফিয়া বেরগারার সঙ্গে তার বন্ধুত্বের কথা সবাই জেনেছে। আর এবার তার সঙ্গে এমন বন্ধন হয়েছে অভিনেত্রী নিকোল কিডম্যানের সঙ্গে। উল্লেখ্য তারা দুজন এইচবিও’র ‘বিগ লিটল লাইজ’ ড্রামা মিনি-সিরিজে একসঙ্গে অভিনয় করেছেন। উইদারস্পুন এই মিনি-সিরিজটি সহপ্রযোজনাও করেছেন।
এতে অভিনয়ের সময় তারা এতোটাই ঘনিষ্ঠ হয়েছেন যে কিডম্যান (৫০) উইদারস্পুনকে (৪১) ‘ছোটবোন’ বলে উল্লেখ করেন।
“আমাদের মাঝে অনেক মিল। আমার দুজনই খুব কম বয়সে কাজ শুরু করেছি, আমাদের দুজনের মা একসময় নার্স ছিল, আমাদের জীবনের বিভিন্ন পর্যায়ে আমার একই ধরণের অভিজ্ঞতার মুখোমুখি হয়েছি- আমি তাকে আমার ছোট বোনের মত দেখি,” কিডম্যান বলেন। তিনি জানান তাদের দুজনেরই বাহামার সৈকতে বাড়ি আছে আর পারিবারিক ছুটিতে তারা একই সঙ্গে সেখানে অবকাশ যাপন করেন। তিনি বলেন, “আমাদের দুজনের বাড়ি একেবারে লাগোয়া। ব্যালকনি থেকে কুশল জানা যায়।”

বলিউড শীর্ষ পাঁচ
১ ফিরাঙ্গি
২ তেরে ইন্তেজার
৩ তুমহারি সুলু
৪ আকসার টু
৫ কারিব কারিব সিঙ্গল

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ