Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টাঙ্গাইল জেলা বিএনপির মানববন্ধন

| প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : গুম, বিচারবহিভর্‚ত হত্যা এবং অপহরণের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে টাঙ্গাইল জেলা বিএনপি। গতকাল রোববার দুপুরে শহরের নিরালা মোড় শহীদ মিনারের সামনে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি শামসুল আলম তোফা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল।
এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ, মাহমুদুল হক সানু, জিয়াউল হক শাহীন, যুগ্ম-সম্পাদক আবুল কাসেম, আনিসুর রহমান, খন্দকার রাসেদুল আলম, মেহেদি আলীম, সাংগঠনিক সম্পাদক আবদুুল হামিদ তালুকদার, আশরাফ পাহেলী, শফিকুর রহমান খান শফিক, প্রচার সম্পাদক ও জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক এ কে মনিরুল হক, দফতর সম্পাদক মির্জা শাহীন, পৌর বিএনপি সাধারণ সম্পাদক শাহীন আকন্দ, যুবদল নেতা টিটন খান, মাসুদ তালুকদার, সৈয়দ শাতিল, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মনিরুজ্জামান জুয়েল, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, তাঁতী দলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম-আহŸায়ক আব্দুর রউফসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল, সেচ্ছাসেবক দল, তাঁতী দল ও কৃষক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ