Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ময়মনসিংহে ছাত্রীকে অপহরণের পর আপত্তিকর ছবি ছড়িয়ে দিয়েছে বখাটে

| প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহের গৌরীপুরে দশম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের পর আপত্তিকর ছবি তুলে ছড়িয়ে দেয়ার ঘটনায় অভিযুক্ত বখাটে দেলোয়ার ও তার সহযোগীকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।
উল্টো বখাটেদের হুমকি ধমকিতে স্কুলে যাওয়া আসা বন্ধ রয়েছে ওই স্কুল ছাত্রীর ৪ ভাই বোনের। এ ঘটনায় চরম নিরাপত্তাহীনতায় ভুগছে ওই পরিবারের সদস্যরা। ভুক্তভোগী পরিবার ও পুলিশ জানায়, উপজেলার সহনাটি ইউনিয়নের হতিহর গ্রামের আব্দুল হেলিমের দশম শ্রেণি পড়–য়া মেয়েকে দীর্ঘদিন যাবত প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল স্থানীয় বখাটে দেলোয়ার। কিন্তু ওই স্কুল ছাত্রী প্রস্তাবে সাড়া না দেয়ায় গত ২৯ নভেম্বর তাকে অপহরণ করে দেলোয়ার ও তার সাঙ্গপাঙ্গরা।
পরে ওই ছাত্রীর ডাক চিৎকারে এগিয়ে এসে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে। এ ঘটনায় ছাত্রীর বাবা আব্দুল হেলিম বাদী হয়ে দেলোয়ারসহ ২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।
তবে মামলা দায়েরের পরেও গতকাল শনিবার পর্যন্ত বখাটে দেলোয়ার কিংবা তার সহযোগীকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ। ওই স্কুল ছাত্রীর বাবা স্থানীয় সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, অপহরণের পর তার মেয়ের সঙ্গে জোরপূর্বক বিভিন্ন আপত্তিকর ছবি তুলে দেলোয়ার ও বখাটেরা বিভিন্ন মোবাইল ফোনে ছড়িয়ে দেয়। এমনকি মামলা তুলে নিতে একের পর এক হুমকি দিয়ে যাচ্ছে তারা। তাদের হুমকিতে তার ৪ সন্তান স্কুলে যাওয়া-আসা করতে পারছে না।
তবে এ বিষয়ে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, ঘটনার পর পরই আমরা মামলা নিয়েছি। বখাটে দেলোয়ার ও তার সহযোগী পলাতক রয়েছে। তাদের গ্রেফতার করতে পুলিশের জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে। তবে বখাটেদের হুমকিতে ওই ছাত্রীসহ তার ৪ ভাই-বোন স্কুলে যেতে পারছে না, এমন অভিযোগের কোন ভিত্তি নেই বলে দাবি করেন ওসি। উল্টো প্রশ্ন রেখে তিনি বলেন, বখাটেরা তো এলাকাতেই নেই, তারা কীভাবে স্কুলে যেতে বাঁধা দিবে?



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ