Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

একজন সুপারস্টার আমাকে জেল খাটাতে চায় -কঙ্গনা রানৌত

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

অভিনেত্রী কঙ্গনা রানৌত এখন তার আগামী চলচ্চিত্র ‘মণিকর্ণিকা : দ্য কুইন অফ ঝাঁসি’ নিয়ে ব্যস্ততার কারণে আলোচনা থেকে একটু দূরেই আছেন, তবে কালেভদ্রে তিনি কিছু মন্তব্য করে সংবাদ মাধ্যমে থাকারও চেষ্টা করেন।
সা¤প্রতিক এক অনুষ্ঠানে তিনি তিনি ‘পদ্মাবতী’ ফিল্মকে উপলক্ষ করে দীপিকা পাডুকোনকে যে হুমকি দেয়া হয়েছে তার বিরুদ্ধে সোচ্চার হয়ে বলেছেন বর্তমানের পুরুষতান্ত্রিক সমাজই এর জন্য দায়ী। তিনি নিজের জীবনের অভিজ্ঞতাকেই নজির হিসেবে হাজির করেন।
‘পদ্মাবতী’ নিয়ে সা¤প্রতিক জটিলতা নিয়ে তিনি বলেন, “এটি একেবারেই ভুল, তবে আমি অনুভব করি এমনটাই হওয়া স্বাভাবিক। আমার বোন যখন স্কুলে ছিল এক ছাত্র তার দিকে এসিড ছুড়েছিল, আর আমি যখন নিজের পেশা নিয়ে ব্যস্ত তখন একজন সুপারস্টার আমাকে জেল খাটাতে চাইছে। সুতরাং, আমাদের সমাজে এমনটাই ঘটে চলেছে। আমার মনে হয়ে আমাদের কিছু মানুষ, পুরুষতন্ত্র আর পুরুষের শ্রে‘ত্বের বিরুদ্ধে কথা বলা দরকার। কিছু মানুষকে নির্দিষ্ট করে বলতে হবে তুমি যা করছ তা ঠিক নয়। তবে আমার মনে হয় এটি শুধু পুরুষদের মধ্যে সীমাবদ্ধ রেখে নয় বরং কিছু নারীকেও এমন কথা বলতে হবে।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ