Inqilab Logo

বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের মামলা খারিজ

| প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার, সাভার : ছাত্রলীগ নেতা লায়ন পারভেজের বিরুদ্ধে এক নারীর করা ধর্ষণের মামলাটি খারিজ করে দিয়েছেন আদালত। গত বছরের ৩ এপ্রিল সাভার মডের থানায় লাবনী আক্তার নামে এক নারী ছাত্রলীগ নেতা লায়ন পারভেজ কে ২নং আসামী করে মামলাটি দায়ের করেন। বিচারক দীর্ঘ শুনানি শেষে মামলাটি খারিজ করে দেন।
লায়ন পারভেজের আইনজীবী এ্যাডভোকেট মাসুদ খান জানান, মামলাটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা হয়েছিলো। ট্রাইব্যুনালে মামলাটি শোনানি শেষে খারিজ করে দেয় আদালত।
মামলার নথি থেকে জানা যায়, ২০১৬ সালের ৩ এপ্রিল সাভার মডেল থানায় লাবনী আক্তার বাদী হয়ে লায়ন পারভেজসহ তিনজনের বিরুদ্ধে ধর্ষণের একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ লায়ন পারভেজকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরন করেন। পরে তিনি জামিনে বেরিয়ে আসেন। এদিকে সাভার মডেল থানা পুলিশ মামলাটি তদন্ত করে লায়ন পাররভেজসহ তিনজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।
এ অভিযোগপত্র আসার পরে ঢাকার ১নং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আসামি লায়নসহ অপর আসামিদের বিরুদ্ধে করা মামলা খারিজের আদেশ দেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ