Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সোনাইমুড়ীতে গৃহবধূকে হত্যাচেষ্টার অভিযোগ

| প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সোনাইমুড়ী (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : নোয়াখালীর সোনাইমুড়ীতে স্বামীর পরকীয়া প্রেমে বাধা দেয়ায় স্ত্রীকে এলোপাতাড়ি পিটিয়ে ও মাথা ফাটিয়ে গুরুতর জখম করা হয়েছে। ঘটনাটি ঘটে উপজেলার কালুয়্ইা গ্রামের দর্জি বাড়ীতে। এ বিষয়ে সোনাইমুড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে স্ত্রী আয়েশা আক্তার রুমি বাদী হয়ে গত বৃহস্পতিবার রাতে স্বামীসহ ২ জনকে আসামী করে একটি মামলা দায়ের করে।
এজহার ও পরিবার সুত্রে জানা যায়, উপজেলার কালুয়াই গ্রামের হাসমত উল­াহর ছেলে মাজহারুল ইসলাম মজনুর সাথে শিমুলিয়া গ্রামের আবুল হোসেনের কন্যা আয়েশা আক্তার রুমির ১৫ বছর পূর্বে পারিবারিক ভাবে বিবাহ হয়। বিয়ের পর সে স্ত্রী ও দুই ছেলে নিয়ে শশুর বাড়ীতে বসবাস করে আসছে। বিয়ের পর থেকে স্বামী মজনু ইতালি ও মালদ্বীপ যাওয়ার কথা বলে বিভিন্ন সময়ে ৯ লাখ টাকা হাতিয়ে নেয়। কিন্তু পারিবারিক জীবনে চলত সব সময় ঝগড়া বিবাধ। দীর্ঘদিন থেকে প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়ায় আসক্ত হয়ে পড়ে। তাদের আপত্তিকর ছবি প্রকাশ হলে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাধ চরম আকার ধারণ করে। এই নিয়ে এলাকায় কয়েক দপায় গ্রাম্য পর্যায়ে বৈঠক করা হয়। এ ঘটনার পর থেকে সে পুনরায় তার স্ত্রীর কাছে নগদ দশ লক্ষ টাকা দাবী করে। রবিবার রাত ১২ টার দিকে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়ার এক পর্যায়ে আয়েশা টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে তাকে গলা টিপে ও এলোপাতাড়ি পিটিয়ে হত্যার চেষ্টা করে। স্থানীয়রা আহত অবস্থায় আয়েশাকে সোনাইমুড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে মাজহারুল ইসলাম মজনু পলাতক রয়েছে। ভুক্তভোগী আয়েশার ভাই মোঃ শহীদ উল্যা জানান, মাজহরুল ইসলাম মজনুকে কয়েকবার টাকা দিয়েছি, গ্রাম্য পর্যায়ে কয়েকবার বৈঠক করেও এর সুরাহ করতে পারিনি। নদনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন উর রশিদ জানান, মাজহারুল ইসলাম মজনুর সাথে অন্য মহিলার পরকীয়ার সম্পর্ক রয়েছে। বিষয়টি মিমাংসার জন্য একাধিক বার শালিশ করলেও মজনু তা অমান্য করে। সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাঈল মিঞা জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ