Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৮

ইনকিলাব ডেস্ক: | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৮ আহত ১০ । আমাদের সংবাদদাতাদের পাঠানো রিপোর্ট -
বরিশাল ব্যুরো জানায়, বরিশালের বানারীপাড়ায় বাস ও থ্রী-হুইলারের মুখোমুখি সংঘর্ষে দুই নারী যাত্রীসহ ৪ জন নিহত হয়েছে। আহত হয়েছে থ্রী-হুইলারের আরো তিন যাত্রী। গতকাল (শুক্রবার) সকাল পৌনে ১০টার দিকে বরিশাল-বানারীপাড়া সড়কের মলন্দা ব্রীজের নরোত্তমপুর সুকান্ত বাবু স্মৃতি সংসদের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ফাতেমা নামে একজনের পরিচয় পাওয়া গেছে।
বানারীপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাজ্জাদ হোসেন সাংবাদিকদের জানান, জোনাকি পরিবহনের একটি বাস বরিশাল থেকে বানারীপাড়া যাবার সময় পথিমধ্যে বানারীপাড়া থেকে বরিশালগামী একটি থ্রিÑহুইলার’এর সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে থ্রীÑহুইলারে থাকা যাত্রীদের মধ্যে ২ নারী যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। এছাড়া চালক ও এক শিশুসহ ৩ জন আহত হয়। পরে আরো দুজনের মৃত্যু ঘটে। আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ল²ীপুর জেলা সংবাদদাতা জানান, ল²ীপুর সদর উপজেলার জকসিন বাজারে ৮ ডিসেম্বর গতকাল শুক্রবার বিকেল ৪টায় সড়ক দুর্ঘটনায় হাসান ও হোসেন নামের দুই সহোদর নিহত হয়েছে। নিহতরা সদর উপজেলার লাহারকান্দী ইউনিয়নের শফিপুর গ্রামের মসজিদ বাড়ীর সিএনজি চালক খোরশেদ আলমের ছেলে।
স্থানীয়রা জানায়, দুই সহোদয় ল²ীপুর থেকে নতুন ফ্রিজ ক্রয় করে নিজেদের ভ্যান গাড়ী চালিয়ে বাড়ি ফেরার পথে জকসিন বাজারে পৌছলে চৌমুহনী থেকে ছেড়ে আসা ল²ীপুরগামী আনন্দ পরিবহণের একটি যাত্রীবাহী বাস পিছন থেকে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলে তারা নিহত হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের মরদেহ জকসিন বাজারের রাস্তায় পড়ে রয়েছে।
সান্তাহার (বগুড়া) উপজেলা সংবাদদাতা জানান, বগুড়ার সান্তাহারে মোবাইল ফোনে কথা বলতে বলতে পথ চলার সময় ট্রেনে কাটা পরে সিডাম চন্দ্রসহা (৪১)নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। স্থানীয় রেরওয়ে থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের পর পরিবাররে রিকট তার লাশ হস্তন্তর করেছে। সে নওগাঁ জেলার পতœীতলা উপজেলার উমা মহেশপুর (শিবপুর) গ্রামের বিরিন্দ্র নাথের ছেলে বলে জানা গেছে। জানা যায়, বুধবার রাত সাড়ে ৮টার দিকে সান্তাহার রেল জংশন স্টেশনের দক্ষিন পার্শ্বে মালশন গ্রামেরর নিকট মোবাইল ফোনে কথা বলতে বলতে রেল লাইনের উপর দিয়ে পথ চলার সময়খুলনা থেকে পার্বতীপুরগামী রকেট মেইল ট্রেনের নীচে কাটা পরে ঘটস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয় রেলওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের পরিবার নিকট লাশ হস্তন্তর করেছে এবং একটি উইডি মামলা দায়ের করা হয়।
উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, কুড়িগ্রামের উলিপুরে সড়ক দুর্ঘটনায় এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে, গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে উলিপুর-চিলমারী সড়কের নিরাশীর পাতার নামক স্থানে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার কালপানি বজরা গ্রামের বাবলু মিয়ার পূত্র আশরাফুল ইসলাম (২৫) উলিপুর বাজার থেকে সর্দার এন্টারপ্রাইজ নামক থ্রি হুইলার যোগে চিলমারী যাচ্ছিল। নিরাশীর পাতার নামক স্থানে পৌঁছিলে অপরদিক থেকে আসা একটি ট্যাক্টর থ্রি হুইলারে ধাক্কা দেয়। এ সময় আশরাফুল ইসলামের মাথা ও ডান হাত থ্রি হুইলারের বাহিরে থাকায় ট্যাক্টরের বডির ধাক্কায় প্রচন্ড আঘাত পেয়ে রক্তাক্ত হয়। এসময় রাস্তা চলাচলকারী লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে ভর্তির এক ঘন্টার পর রাত সাড়ে ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। থানার অফিসার ইনচার্জ এস কে আব্দুল্লাহ্ আল সাইদ জানান দুর্ঘটনার কথা শুনেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ