Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রাম নগরবাসীর সেবা নিশ্চিত করা হবে : মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নগরবাসীর সেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন জানিয়ে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, নির্বাচনে দেওয়া সব অঙ্গীকার বাস্তবায়ন করা হবে। নগরীকে বিলবোর্ডের যন্ত্রণা থেকে মুক্ত করেছি, ফুটপাতও জঞ্জালমুক্ত হচ্ছে। তিনি এ ব্যাপারে সাংবাদিকসহ সকলের সহযোগিতা কামনা করেন। বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট-পিআইবি’র উদ্যোগে চট্টগ্রামের ফটো সাংবাদিকদের জন্য তিনদিনের প্রশিক্ষনের গতকাল (শুক্রবার) সমাপনী দিনে প্রশিক্ষনার্থীদের সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ কথা বলেন। পিআইবি ভবিষ্যতে চট্টগ্রামের ফটো সাংবাদিকদের জন্য উচ্চতর প্রশিক্ষনের আয়োজন করলে তাতে সিটি কর্পোরেশন সর্বাত্মক সহযোগীতা করবে বলেও জানান মেয়র।
চট্টগ্রাম প্রেসক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে আয়োজিত এ সনদ বিতরন অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শুকলাল দাশ, বিএফইউজের যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী, চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, সিপিজেএ’র উপদেষ্ঠা বিএফইউজে নেতা আসিফ সিরাজ, পিআইবি’র প্রশিক্ষক পারভিন সুলতানা রাব্বী, জামালখান ওয়ার্ডের কাউন্সিলর শৈবাল দাশ সুমন।
সিটি মেয়র আরো বলেন, চট্টগ্রামের সাংবাদিকদের ব্যাপারে আমি আন্তরিক, সাংবাদিকদের যে কোন কাজে নিজেকে সম্পৃক্ত করতে পারলে নিজেরও ভালো লাগে। তিনি প্রতিবছর সাংবাদিকদের জন্য চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে আরো উন্নত প্রশিক্ষনের ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। চট্টগ্রাম ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সহযোগীতায় তিনদিন ব্যাপী এ প্রশিক্ষণে সংগঠনের ৩২ জন সদস্য অংশগ্রহণ করেন। এতে রির্সোসপারসন হিসাবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন আলোকচিত্রী পাভেল রহমান, সিনিয়র ফটো সাংবাদিক ফিরোজ চৌধুরী ও শাহাদাত পারভেজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ