Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

সামাজিক নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করছে সরকার -এলজিআরডি মন্ত্রী

| প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের সদর উপজেলার বিভিন্ন ব্যাক্তি, প্রতিষ্ঠান ও সামজিক-সাংস্কৃতিক সংগঠনের মধ্যে অনুদান বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে জেলা শহরের কবি জসিম উদ্দীন হলে অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থাণীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। প্রধান অতিথির বক্তব্যে জাতির জনক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার মানুষের সামজিক অধিকার নিশ্চিত করতে কাজ করছে। এই সরকারের সময়ে কেউ না খেয়ে মরবেনা। এসময় তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন। তিনি ফরিদপুরের উন্নয়ন চিত্র তুলে ধরে আগামী মেয়াদে ক্ষমতায় আসলে বিশ্ববিদ্যালয় স্থাপনের প্রত্যয় ব্যাক্ত করেন।
ফরিদপুর জেলা প্রশাসন, জেলা পরিষদ ও সদর উপজেলা পরিষদের আয়োজনে ১৭৪ জন শিক্ষার্থী, ৭২টি ধর্মীয় প্রতিষ্ঠান, চারটি সাংস্কৃতিক প্রতিষ্ঠানে অনুদান বিতরণ করা হয়। এছাড়া অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দুইশ পরিবারের মধ্যে ঢেউটিন প্রদান করা হয়।
ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়ার সভাপতিত্বে এসময় ফরিদপুর জেলা পরিষদের প্রশাসক মো. লোকমান হোসেন মৃধা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) জামাল পাশা বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ