Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরিশাল মুক্ত দিবসে আনন্দ নগরীতে শোভাযাত্রা

| প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো : বরিশাল মুক্ত দিবস উপলক্ষে গতকাল নগরীতে আনন্দ শোভাযাত্রা করে জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ। গতকাল (শুক্রবার) মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় থেকে এ শোভাযাত্রা বের হয়ে নগরীর প্রধান সড়কসমূহ প্রদক্ষিণ করে। ১৯৭১ সালে মুজিব নগরে স্বাধীন বাংলা সরকার শপথ গ্রহনস্থলে প্রথম অভিবাদন প্রদানকারী তৎকালীন এসডিপিও মাহবুব উদ্দিন আহম্মেদ-বীর বিক্রম ছাড়াও মহানগর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, যুগ্ম সম্পাদক সেরনিয়াত সাদিক আবদুল্লাহ, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খান আলতাফ হোসেন ভুলু এ শোভাযাত্রায় নেতৃত্ব দেন।
শত শত মুক্তিযোদ্ধা ছাড়াও মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড সহ বিভিন্ন সংগঠন শোভাযাত্রায় অংশগ্রহন করে। অপরদিকে দিনটি পাপলনোপলক্ষে বরিশাল উদীচী, বরিশাল নাটক ও প্রথম আলো বন্ধুসভা সন্ধ্যায় নগরীর বিজয় বিহঙ্গে আলোচনাসভা, আবৃত্তি, গণসংগীতের আয়োজন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ