Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

১০ ডিসেম্বরের পরিবর্তে ১৮ ডিসেম্বর

বরিশালে জমিয়াতুল মোদার্রেছীনের সম্মেলনের তারিখ পরিবর্তন

| প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন বরিশাল বিভাগের এক জরুরী সভা শহরের বায়তুল মোকাররম মসজিদের পাঠাগার কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় বরিশাল বিভাগের মাদরাসা প্রধানদের বিভাগীয় প্রতিনিধি সম্মেলন অনিবার্য কারণ বশতঃ ১০-১২-১৭ইং তারিখের পরিবর্তে আগামী ১৮-১২-১৭ইং তারিখ শনিবার সকাল ৯টায় অনুষ্ঠিত হবে মর্মে সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় সম্মেলনের তারিখ পরিবর্তনের জন্য দুঃখ প্রকাশ করা হয়। আগামী ১৮ ডিসেম্বর বিভাগীয় সম্মেলনে বরিশাল বিভাগের এবতেদায়ী মাদরাসা থেকে কামিল মাদরাসা পর্যন্ত সকল মাদরাসা প্রধানকে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়। সম্মেলনে কেন্দ্রীয় জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি ও দৈনিক ইনকিলাব সম্পাদক এ এম এম. বাহাউদ্দীন এবং মহাসচিব প্রিন্সিপাল আলহাজ মাওলানা সাব্বির আহম্মদ মোমতাজী উপস্থিত থাকবেন। সভায় সভাপতিত্ব করেন বাঘিয়া মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মোঃ আবদুর রব। বক্তব্য রাখেন- মাওলানা আবু সায়েদ কামেল কাওছার, প্রিন্সিপাল মাওলানা মোঃ ইব্রাহীম খান, প্রিন্সিপাল মাওলানা মোঃ নজরুল ইসলাম, প্রিন্সিপাল মাওলানা আমীর হোসেন, সুপার মাওলানা রফিকুল ইসলাম, মাওলানা আবুল খায়ের, মাষ্টার মোঃ তারিকুল ইসলাম, মাওলানা আব্দুস ছবুর, মাওলানা নাজমুল হক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ