Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছাগলনাইয়ার দাইয়াবিবি আজিম উদ্দিন আলিম মাদ্রাসার নতুন ভবন উদ্বোধন

| প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা ঃ ছাগলনাইয়ার পাঠাননগর ইউনিয়নের দাইয়াবিবি আজিম উদ্দিন আহমেদ আলিম মাদ্রাসার নতুন ভবনের উদ্বোধন ও বাথানিয়া দুলুমা আজিম উচ্চ বিদ্যালয় (সাধারণ ও কাররগরি শাখার) নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সাবেক প্রটোকল অফিসার ও আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। উক্ত প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও সভাপতি বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী আলহাজ¦ আজিম উদ্দিন আহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। আজিম উদ্দিন আহমেদের সহধর্মীনি দুলুমা আজিম, ফেনী জেলার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক প্রশাসক দেবময় দেওয়ান, ফেনী জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, ফেনী জেলা আওয়ামীলীগ’র সহ সভাপতি খায়রুল বশর মজুমদার তপন, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) কাজী মোঃ মহসীন উজ্জল। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ফারজানা আফরিন কিন্ডার গার্টেন’র প্রতিষ্ঠাতা ফারজানা আফরিন কান্তা, পাঠাননগর ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল। অনুষ্ঠানের উপস্থাপনা করেন, ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগ’র যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিব ও প্রধান শিক্ষক পারভেজ আহম্মদ মজুমদার।

দিনাজপুর আব্দুর রহিম মেডিক্যাল কলেজের অধ্যক্ষ নিয়োগ
দিনাজপুর অফিস : দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের নতুন অধ্যক্ষ হিসেবে দায়িত্ব নিয়েছেন অধ্যাপক ডাঃ কান্তা রায় রিমি।
দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের অধ্যক্ষ হিসেবে কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ডাঃ কান্ত রায় রিমিকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় প্রজ্ঞাপনের আদেশ অনুযায়ী পদায়ন করেছেন।
ডাঃ কান্ত রায় রিমি ১৯৯৪ সালে রাজশাহী মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাশ করেন। ২০০৪ সালে বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে দিনাজপুর সদর উপজেলার রামডুবি উপস্বাস্থ্য কেন্দ্রে দায়িত্ব পালন করেন। ২০০০ সালে দিনাজপুর মেডিকেল কলেজের এনাটমি বিভাগের প্রভাষক হিসেবে যোগদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ