Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মহিউদ্দিন চৌধুরী চট্টগ্রাম ফিরছেন কাল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী সুস্থ হয়ে উঠছেন। আগামীকাল শনিবার ঢাকার স্কয়ার হাসপাতাল থেকে তাকে চট্টগ্রাম নিয়ে আসা হচ্ছে। মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন গতকাল বিকেলে ইনকিলাবকে জানান, চট্টলবীর মহিউদ্দিন চৌধুরী মানুষের দোয়া ও আল্লাহর রহমতে এখন অনেকটাই সুস্থ। তার পরিবার সিদ্ধান্ত নিয়েছে তাকে হাসপাতাল থেকে বাসায় নিয়ে আসবেন। সবকিছু ঠিকঠাক থাকলে শনিবার তাকে চট্টগ্রাম নিয়ে আসা হবে। পরবর্তী চিকিৎসা তার বাসাতেই চলবে।
গত ১১ নভেম্বর হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মহিউদ্দিন চৌধুরী। এরপর তাকে চট্টগ্রামের একটি ক্লিনিকে ভর্তি করা হয়। সেখান থেকে হেলিকপ্টারযোগে প্রথমে ঢাকায় এবং পরে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়। সেখানে উন্নত চিকিৎসার পর ২৬ নভেম্বর তাকে ফের ঢাকার স্কয়ারে নিয়ে আসা হয়। তার সুস্থতা কামনায় চট্টগ্রামসহ সারাদেশে নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষও দোয়া করেছেন। আওয়ামী লীগ নেতা খোরশেদ আলম সুজন বলেন, মহিউদ্দিন চৌধুরী গণমানুষের নেতা। আল্লাহর রহমত ও গণমানুষের দোয়ায় তিনি চট্টগ্রাম ফিরে আসবেন। তাকে একনজর দেখতে দলের নেতাকর্মী ছাড়াও চট্টগ্রামের মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ