Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে পিআইবির শাখা হচ্ছে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 ঢাকার বাইরে প্রথম চট্টগ্রামেই বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) শাখা হচ্ছে। গতকাল (বুধবার) চট্টগ্রামের সাংবাদিকদের জন্য পিআইবির অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে এ তথ্য জানান পিআইবির মহাপরিচালক শাহ আলমগীর। তিনি বলেন, প্রশিক্ষণের যাবতীয় সুযোগ-সুবিধাসহ চট্টগ্রামে পিআইবির শাখা করার প্রক্রিয়া চলছে। এজন্য আগামী বাজেটেই সরকারের কাছে প্রস্তাব দেয়া হবে।
চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি কলিম সরওয়ারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শুকলাল দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক চেয়ারম্যান আলী আর রাজী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ, প্রশিক্ষণার্থী বিপুল বড়ুয়া, এসএম ইফতেখারুল ইসলাম, আল রাহমান প্রমুখ। তিনদিনের এ কর্মশালায় চট্টগ্রামে কর্মরত জাতীয় ও স্থানীয় দৈনিকের ৩৭ জন সাংবাদিক অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ