Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ভারতের সঙ্গে আমাদের বাণিজ্যিক স্বার্থ সংরক্ষণ করতে হবে -যশোরে রাজস্ব বোর্ডের চেয়ারম্যান

| প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

যশোর ব্যুরো : জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান নজিবুর রহমান করবান্ধব পরিবেশ ও কর আহরণ করার আহবান জানিয়ে বলেছেন, প্রতিবেশি দেশ ভারতের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায়ের সাথে সাথে আমাদের বাণিজ্যিক স্বার্থ সংরক্ষণ করতে হবে। কাস্টমসকে এমনভাবে কাজ করতে হবে যাতে প্রতিবেশি দেশের সাথে সম্পর্ক সুদৃঢ় হয়।
মঙ্গলবার সকালে যশোরের একটি হোটেলে কাস্টমসের উদ্যোগে নন ট্যারিফ ব্যারিয়ার্স ও রুলস অফ অরজিন বিষয়ক এক কর্মশালার উদ্বোধন অনুষ্ঠানে বক্তৃতা করছিলেন। রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আরো বলেন, আমাদের আগামীতে গুরুত্বপূর্ণ পরিবর্তনের মধ্য দিয়ে বিশ্বকে মোকাবেলা করতে হবে। কর্মশালায় কাস্টমসের যশোরের কমিশনার মোঃ শওকত হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য খন্দকার মুহাম্মদ আমিনুর রহমান, খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া, সিওপি, ইউএসএই, যশোরের জেলা প্রশাসক আশরাফ উদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ