Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোবিপ্রবিতে ফি কমিয়ে পুনরায় ভর্তি কার্যক্রম শুরু

| প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশইবদ্যালয়ে শিক্ষার্থীদের আন্দোলনের মুখে ভর্তি ফি কমিয়ে পুনরায় ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। গতকাল মঙ্গলবার থেকে ‘বি’ ইউনিটের ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। এর আগে ভর্তি ফি কমানোসহ আট দফা দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের মুখে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি কার্যক্রম বন্ধ হয়ে যায়। গত সোমবার ‘বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস মিলনায়তনে’ দ্বিতীয় দিনের ভর্তি কার্যক্রম চলাকালে শিক্ষার্থীরা ফটকে তালা ঝুলিয়ে দেয়। এ সময় শিক্ষার্থীরা মিলনায়তনের সামনে অবস্থান কর্মসূচি পালন করে।
বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর মোঃ মমিনুল হক জানান, শিক্ষার্থীদের দাবি বিবেচনায় নিয়ে বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষ পূর্বের ভর্তি ফি থেকে ৬ হাজার ৯০০ টাকা কমিয়ে এনেছে। এই টাকা ভর্তুকি দেবে বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষ। প্রথম দিন রোববার ভর্তি হওয়া শিক্ষার্থীদের বাড়তি টাকা ফেরত দেয়া হবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ