Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

শাকিলের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে দু’দিনব্যাপী কর্মসূচি

| প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো : প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রয়াত বিশেষ সহকারী কবি মাহবুবুল হক শাকিলের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার নিজ জেলা ময়মনসিংহে দু’দিনব্যাপী কর্মসূচি নেয়া হয়েছে।
এ কর্মসূচির মধ্যে রয়েছে বুধবার বিকেলে তার পরিবারের উদ্যোগে নগরীর বাঘমারা রোডস্থ বাসভবনে মিলাদ ও দোয়া মাহফিল এবং পরদিন বৃহস্পতিবার বিকেল ৩ টার দিকে নগরীর টাউল হল মাঠে স্মরণসভা।
এ স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্র মন্ত্রী ডা: দীপু মনি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমান, আ’লীগের সাংগঠনিক সম্পাদক মিজবাহ উদ্দিন সিরাজ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আব্দুস সাত্তার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, ময়মনসিংহ পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটুসহ স্থানীয় দলীয় নেতা-কর্মীরা।
স্মরণসভায় পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখবেন প্রয়াত শাকিলের বাবা জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক প্রশাসক অ্যাডভোকেট জহিরুল হক খোকা।
এ স্মরণসভায় সবাইকে উপস্থিত থাকতে জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও শাকিল স্মরণ সভা উপ কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল আহবান জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ