Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিনা মামলা বিনা ওয়ারেন্টে নরসিংদী যুবদলের আহবায়ক গ্রেফতার

| প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : বিনা মামলায় বিনা ওয়ারেন্টে নরসিংদী জেলা যুবদলের আহবায়ক মহসিন হোসাইন বিদ্যুতকে গ্রেফতার করা হয়েছে। নরসিংদী সদর মডেল থানার এসআই মোজাফ্ফর হোসেন গত গত শনিবার রাত পৌনে ২ টায় তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করে। এ নিয়ে গত ১ বছরে বিনা মামলা বিনা ওয়ারেন্টে তাকে ৩ বার গ্রেফতার করা হলো।
গ্রেফতারের কারণ সম্পর্কে পুলিশের সাথে যোগাযোগ করা হলে পুলিশ তাকে গ্রেফতারের সু-নির্দিষ্ট কারণ জানাতে পারেনি। পুলিশ জানিয়েছে, কেন গ্রেফতার করা হয়েছে তা পরে জানানো হবে। শনিবার রাতে গ্রেফতারের ১৭ ঘন্টা পরও তাকে পুলিশ আদালতে সোপর্দ করতে পারেনি। এ ব্যাপারে বিদ্যুতের পরিবারের পক্ষ থেকে যোগাযোগ করা হলে পলিশ জানায় যে, আজ সোমবার তাকে আদালতে প্রেরণ করা হবে। এ দিকে বিনা মামলা বিনা ওয়ারেন্টে গ্রেফতারের ঘটনায় বিএনপি, যুবদল ও অঙ্গসংঘটনের নেতাকর্মীদের মধ্যে তীব্র ক্ষোভের সঞ্চার হয়েছে। তারা জানিয়েছে, বিদ্যুতকে অতি সত্বর মুক্তি না দিলে তার মুক্তির জন্য কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে। জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম-মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন, জেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব মন্জুর এলাহী, মহসিন হোসাইল বিদ্যুতের মুক্তির দাবী জানিয়েছেন।



 

Show all comments
  • Muhammad jafar ৪ ডিসেম্বর, ২০১৭, ৪:৪৬ এএম says : 0
    yeria manus na ki
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ