Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

কমলনগরে মসজিদে সন্ত্রাসী হামলা, আহত ৬

| প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ল²ীপুর সংবাদদাতা : ল²ীপুরের কমলনগর উপজেলার চরমার্টিন এলাকায় হাজী আবুল বাসার জামে মসজিদে সন্ত্রাসীরা হামলা চালায়। এসময় আহত হয় ৬ মুসল্লি। আহতরা হচ্ছে চর মার্টিন এলাকার রাশেদ, আবদুর রহিম, আবদুল মালেক, পারভেজ হোসেন, ইসমাইল হোসেন ও ইব্রাহিম হোসেন। আহতদের উদ্ধার করে ল²ীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ৭জনকে আসামী করে কমলনগর থানায় একটি মামলা দায়ের করা হয়। রোববার সকালে আবদুল মালেক বাদী হয়ে এ মামলা দায়ের করেন। এর আগে শুক্রবার দুপুরে জুমার নামাজ পড়ার সময় মসজিদে এ হামলার ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, কমলনগর উপজেলার চরমার্টিন এলাকার হাজী আবুল বাসার জামে মসজিদে প্রতি জুমার ন্যায় শুক্রবার ও এলাকার মুসল্লিরা নামাজ পড়তে যায়। পরে নামাজ শেষ হলে ওই এলাকার নজির আহম্মদের ছেলে খলিল মসজিদের ইমামের বেতন নিয়ে মুসল্লিদের সাথে খারাপ ব্যবহার করে। এ নিয়ে খলিলসহ অন্যদের সাথে মুসল্লিদের কথাকাটাকাটি হয়। এক পর্য়ায়ে খলিল ও তার ভাই ইসমাইলসহ ৬/৭ জনের একদল সন্ত্রাসী লাঠি সোটা নিয়ে মসজিদের বারেন্দায় মুসল্লিদের ওপর হামলা চালায়। এসময় ৬ মুসল্লি আহত হয়। পরে আহতদের উদ্ধার করে ল²ীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে চৌধুরী বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ