Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে পানিতে চুবিয়ে হত্যা

| প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা : আড়াইহাজারে সাফিয়া (৮) নামের শিশুকে তারই আপন মামা পানিতে চুবিয়ে হত্যা করেছে। উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের মনোহরদী শিলবাড়ী গ্রামে এই ঘটনা ঘটে। নিখোঁজের এক দিন পর বুধবার বিকালে থানা পুলিশ মনোহরদী গ্রামের পাশে ইমেজ ফ্যাক্টরীর নিকটে একটি নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। মঙ্গলবার থেকে সাফিয়া নিখোঁজ ছিলেন।
নিহত সাফিয়া ওই গ্রামের শাহীন মিয়ার মেয়ে। ঘাতক মামা জুয়েল একই গ্রামের শহিদ মিয়ার ছেলে। আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, নিহত সাফিয়া ঘাতক জুয়েলের আপন ভাগনি হয়। সাফিয়ার মায়ের জমি আত্মসাত করার জন্য তারই মামা তাকে বাড়ী থেকে ডেকে নিয়ে পানিতে চুবিয়ে হত্যা করে।
এই ঘটনায় সাফিয়ার মা সুমি আক্তার বাদী হয়ে বৃহস্পতিবার রাতে আড়াইহাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওসি আরো জানান, সাফিয়া পানিতে পড়ে মারা গেছে বলে বিষয়টি ধামাচাপা পড়ে যাওয়ার উপক্রম হয়েছিল। সেই সময়ে ইমেজ ফ্যাক্টরীর সিসি ক্যামেরায় দেখা যায় কে যেন একটি শিশুকে পানিতে চুবিয়ে হত্যা করছে। পরে সিসি ক্যামেরা দেখে ১দিন পর থানায় হত্যা মামলা দায়ের করা হয়। ওসি জানান, আসামী গ্রেফতারের জন্য বিভিণœ স্থানে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ