Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে তমদ্দুন মজলিসের আলোচনা সভা আজ

| প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে ‘মুসলিম উম্মাহর দূরবস্থা ও করণীয়’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হবে আজ। ঐতিহাসিক ভাষা আন্দোলনের স্থপতি সংগঠন তমদ্দুন মজলিসের উদ্যোগে আজ শনিবার বিকাল ৩টায় রাজধানীর পল্টন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হবে। এসময় সাংস্কৃতিক অনুষ্ঠান, শান্তি পদক প্রদান ও রচনা প্রতিযোগীতায় বিজয়ী ও অংশগ্রহণকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হবে।
তমদ্দুন মজলিসের সভাপতি ড. মুহাম্মাদ সিদ্দিকের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যথাক্রমে বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. এম শমসের আলী এবং সাবেক সচিব ও বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ আ.জ.ম শামসুল আলম। এছাড়াও আলোচনায় অংশগ্রণন করবেন অধ্যাপক ড. মোহাম্মদ ইব্রাহিম, অধ্যাপক মোহাম্মদ আবদুল গফুর, অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান, অধ্যাপক হাসান আবদুল কাইয়ুম, অধ্যাপক ড. মোহাম্মদ ছিদ্দিকুর রহমান খান, অধ্যাপক ড. আহমদ আবুল কালাম, ড. ঈসা শাহেদী প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ