Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

৪র্থ আইসিএসবি ন্যাশনাল অ্যাওয়ার্ড জিতল ২২ কোম্পানি

| প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

গত ৩০ নভেম্বর ঢাকায় ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারীজ অব বাংলাদেশ (আইসিএসবি) এর ৪র্থ ন্যাশনাল কর্পোরেট গভর্নেন্স এক্সেলেন্স অ্যাওয়ার্ড ২০১৬ বিতরণ অনষ্ঠান আয়োজন করা হয় । অনুষ্ঠানে ২২ টি কোম্পানীকে বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) রেগুলেশন্ অনুযায়ী স্বচ্ছতা ও জবাব-দিহিতা প্রতিপালনের জন্য পুরষ্কৃত করা হয় । অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, প্রধান অতিথি থেকে পুরষ্কার প্রাপ্ত কোম্পানী গুলোকে অ্যাওয়ার্ড ও সার্টিফিকেট প্রদান করেন । ঢাকা স্টক এক্সচেঞ্জ ও চট্রগ্রাম স্টক এক্সচেঞ্জ এ তালিকাভূক্ত কোম্পানী সমূহের মধ্যে হতে ৮ টি ক্যাটাগরীতে বিজয়ী কোম্পানীগুলোর মধ্যে অ্যাওয়ার্ড ও সার্টিফিকেট প্রদান করা হয় ।
অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে বাণিজ্য সচিব সুভাশিষ বোস এবং বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. এম খাইরুল হোসেন বিশেষ অতিথি ছিলেন । তত্ত¡াবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা এবং জুরি বোর্ডের চেয়ারম্যান ড. এ বি মির্জা আজিজুল ইসলাম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।
তত্ত¡াবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ড. এ বি মির্জা মোহাম্মদ আজিজুল ইসলামের নেতৃত্বে গঠিত বিচারকমন্ডলী শেয়ারবাজার তালিকাভুক্ত প্রতিষ্ঠানগুলোর মধ্যে থেকে বিজয়ী নির্ধারণ করেন। এ প্রতিষ্ঠাগুলো জুলাই ২০১৬ / ডিসেম্বর ২০১৬ সালের আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আইসিএসবি’র প্রেসিডেন্ট, মোহাম্মদ সানাউল্লাহ্ এফসিএস অনুষ্ঠানে সভাপতিত্ব করেন । -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ