Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৭

ইনকিলাব ডেস্ক: | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৭ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
বগুড়া ব্যুরো জানান, বগুড়ার শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কের শুভগাছা এলাকায় ট্রাক-সিএনজি’র মুখোমুখি সংষর্ঘে মা ও শিশু কন্যাসহ ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ৩ জন। জানা যায়, বৃহস্পতিবার বেলা ২টার ধুনট সদর থেকে একটি সিএনজিটি শেরপুর শহরে আসার পথে শুভগাছা এলাকায় পৌঁছলে বিপরীতমুখী অপর একটি মাটি বোঝাই ট্রাকের সরাসরি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মা মিতু (২৮) ও তার আড়াই বছর বয়সি কন্যা মিম মারা যায়। এঘটনায় সিএনজি ড্রাইভার সহ অন্তত ৪ জন আহত হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সোবহান (৩৫) নামে আরো একজন মারা যায়। নিহত মা ও মেয়ের বাড়ী বগুড়ার সারিয়াকান্দী উপজেলার কুতুবপুরে বলেও জানান তিনি।
নেত্রকোনা জেলা সংবাদদাতা জানান, নেত্রকোনা- বড়ওয়ারী সিধলী সড়কের পৃথক দুটি স্থানে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছে। জানা যায়, নেত্রকোনা সিধলী সড়কের হাতকুন্ডলী নামক স্থানে একটি নষ্ট লড়ি রাস্তার পার্শ্ববর্তী ক্ষেত থেকে গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে অপর একটি লড়ি দিয়ে তুলতে গেলে দুই লড়ির মধ্যে চাপা পড়ে আনোয়ার হোসেন (২৩) নামক এক শ্রমিক নিহত হয়। তার বাড়ী হাতকুন্ডলী গ্রামে। তার পিতার নাম দেলোয়ার হোসেন।
অপরদিকে গতকাল সকালের দিকে কলমাকান্দা উপজেলার ইপিআই কর্মকর্তা আবুল কালাম আজাদ মোটরসাইকেল যোগে নেত্রকোনা আসার পথে কোনাপাড়া নামক স্থানে রাস্তা পারাপারের সময় যমুনা আক্তার (৮০) নামে এক অথিশীপর বৃদ্ধা মহিলাকে ধাক্কা দিলে সে মারাত্মক আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
নোয়াখালী ব্যুরো জানান, নোয়াখালী জেলা শহরে পিকআপ ভ্যান ও ব্যাটারি চালিত অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে আনিসা আনান (১৭) নামে এক কলেজছাত্রী নিহত হয়েছে। ঘটনায় সুমাইয়া তাসনূর নামে অপর এক ছাত্রী গুরুতর আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ৮টার দিকে মর্ডাণ হাসপাতাল সংলগ্ন গ্রীন হল কমিউনিটি সেন্টারের সামনের প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আনিসা আনাস মাইজদী এলাকার আলী আহম্মদের ছেলে। সে নোয়াখালী সরকারি মহিলা কলেজের একাদশ শ্রেণির প্রথম বর্ষের ছাত্রী। স্থানীয়রা জানায়, সকালে একটি ব্যাটারি চালিত অটোরিকশা যোগে কোচিং করতে মাইজদী বাজার থেকে মাইজদী কোর্টের দিকে যাচ্ছিল আনিসা ও তাসনূর। পথে মাইজদী-সোনাপুর প্রধান সড়কের গ্রীন হল কমিউনিটি সেন্টারের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি পিকআপভ্যান অটোরিকশাটিকে চাপা দিলে ঘটনাস্থলেই আনিসা নিহত ও সুমাইয়া আহত হয়।
রায়গঞ্জ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, রায়গঞ্জে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ভ‚ইয়াগাঁতী কামারগাড়ী ব্রীজের অচিন্ত ভাটার নিকট এই সড়ক দুর্ঘটনা ঘটে। উপজেলার ধানগড়া ইউনিয়নের তেলিজানা গ্রামের মৃত মনছের আলীর পুত্র আবু বক্কার (৫৫) প্রতিদিনের ন্যায় ইটভাটায় কাজ শেষে বাড়ি ফেরার পথে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সাড়ে ৭টায় রাস্তা পারাপারের সময় ঢাকা থেকে বগুড়াগামী দূরপাল্লার বাসের সাথে ধাক্কা লেগে চাকায় পৃষ্ঠ হয়ে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক উক্ত আবু বক্কার ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ