Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে এক পরিবারের ৪ সদস্যকে অজ্ঞান করে ১১ লাখ টাকার মালামাল লুট

| প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

গফরগাঁও উপজেলা সংবাদদাতা : গফরগাঁও পৌরসভার ৫নং ওর্য়াডে সংঘবদ্ধ চোরের দল জানালা দিয়ে চেতনানাশক স্প্রে করে এক পরিবারের ৪ সদস্যকে অজ্ঞান করে টাকা ও ১২ ভরি স্বর্নালংকারসহ ১১ লাখ টাকার মালামাল লুট নিয়ে গেছে। আলতাফ গোলন্দাজ ডিগ্রী কলেজ সংলগ্ন পৌর এলাকায় মঙ্গলবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে। গতকাল বুধবার সকালে অজ্ঞান অবস্থায় ৪জনকে উদ্ধার করে গফরগাঁও উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বাড়ির মালিক সুত্রে জানা গেছে, গত মঙ্গলবার গভীর রাতে সংঘবদ্ধ চোরের দল পৌর এলাকার আলতাফ গোলন্দাজ ডিগ্রী কলেজ সংলগ্ন মাহবুবুল ইমনের বাসার ৪ ভাড়াটেকে প্রথমে জানালা দিয়ে চেতনা নাশক স্প্রে ব্যবহার করে অচেতন করে। পরে জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে ঘরের আলমারিতে থাকা নগদ দুই লাখ টাকা, ১২ ভরি স্বর্নালংকার ও অন্যান্যে মালামালসহ ১১ লাখ টাকার মালামাল লুটে নিয়ে যায়। পরে সকালে বাড়ির মালিক ভাড়াটেদের কোন সাড়া শব্দ না পেয়ে খোঁজ নিয়ে দেখেন বাড়ির সকলেই অজ্ঞান অবস্থায় পড়ে রয়েছে। পরে স্থানীয়দের সহায়তায় ভাড়াটে নূরুল আমীন (৬৪) তার স্ত্রী রেখা আক্তার (৫১), মেয়ে ফাতেমা আক্তার তুলি (৩১) ও মুসকানকে (১২) অজ্ঞান অবস্থায় উদ্ধার করে গফরগাঁও উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ব্যাপারে গফরগাঁও থানাও ওসি আব্দুল আহাদ খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে একজন অফিসার পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ