Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে শিশু হত্যার দায়ে ৩ জনের ফাঁসির রায়

| প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহের তারাকান্দায় ছয় বছর আগে এক শিশুকে হত্যার দায়ে তিনজনকে মৃত্যুদন্ডাদেশ দিয়েছে আদালত। মঙ্গলবার দুপুরে অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক মিয়াজী শহিদুল আলম চৌধুরী এ রায় ঘোষণা করেন।
দন্ডিতরা হলেন, তারাকান্দা উপজেলার লাউটিয়া গ্রামের আকবর আলী (৪০), আকরাম হোসেন (৩৫) ও বাড়ৈইপাড়া গ্রামের তানভীর হাসান আনিছ (৩২)। রায় ঘোষণার সময় আকবর ও তানভীর আদালতে উপস্থিত ছিলেন। তবে পলাতক রয়েছেন আকরাম।
রাষ্ট্রপক্ষের আইনজীবী সঞ্জীব সরকার সঞ্জু জানান, রায়ে মৃত্যুদন্ড ছাড়াও প্রত্যেক আসামিকে ৫০ হাজার টাকা অর্থদন্ড, অনাদায়ে ছয় মাসের কারাদন্ড দেওয়া হয়েছে।
মামলা বিবরণে বলা হয়, একটি মোবাইল ফোন বিক্রি করাকে কেন্দ্র করে ২০১১ সালের ৩০ অগাস্ট লাউটিয়া গ্রামের খোকন পন্ডিতের ১৩ বছর বয়সী ছেলে সুজন ওরফে চেতন পন্ডিতকে কুপিয়ে হত্যা করে আসামিরা। পরে স্থানীয় একটি পুকুর পাড়ে তার লাশ ফেলে রাখে। পরদিন সুজনের বাবা তিনজনকে আসামি করে থানায় এই হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার তদন্ত শেষে ২০১২ সালে ৩ মার্চ আসামিদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করা হলে এ মামলার বিচারকাজ শুরু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ