Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাঁচবিবিতে সীমান্তে বিজিবি গ্রামবাসী সংঘর্ষ ৩ আসামী ছিনতাই

প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আটাপাড়া সীমান্তের উত্তর গোপালপুর গ্রামে বিজিবি উপরে অতর্কিত হামলা চালিয়ে ৩ আসামী ছিনতাই উদ্ধারে বিজিবির গণ গ্রেফতার। গ্রেফতার এড়াতে গ্রাম পুরুষ শূন্য।
বিজিবি সূত্রে জানা যায় উত্তর গোপালপুর সীমান্তের ২৮৫/ ৫ সাব পিলারে নিকট দিয়ে সকল ৮ ঘটিকায় ৪ জন চোরাচালানী বাংলাদেশে প্রবেশ করলে বিজিবি টহল দল গ্রেফতার করে। কিছু সময় বাদে হ্যান্ডকাপ পরিয়ে বিওপিতে নিয়ে আসার পথে উক্ত গ্রামের প্রায় শতাধিক মহিলা দেশীয়ও অস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত হামলা চালিয়ে আ. ছাত্তারে ছেলে মো: রাশেদ (২৫) মোঃ দৌলত আলীর ছেলে মোঃ রাহয়ান (২২) ও দৌলত আলীকে হ্যান্ডকাপসহ ছিনিয়ে নেয়। এদের সকলের বাড়ী উত্তর গোপালপুর। এ খবর জয়পুরহাট ৩ ব্যাটেলিয়নে পৌঁছালে অতিরিক্ত বিজিবি সদস্য ঘটনাস্থলে এসে উত্তর গোপালপুর গ্রাম ঘিরে ১৪ জন মহিলাসহ ২০জনকে গ্রেফতার করে আটাপাড়া বিওপিতে নিয়ে আসে। জয়পুরহাট ৩ ব্যাটেলিয়নে অধিনায়ক লে: কর্নেল খবির উদ্দিন ও অপারেশন অফিসার ঘটনাস্থল পৌছায়। গ্রেফতারকৃতদের বিষয়ে জানতে চাইলে ঘটনার সত্যতা স্বীকার করলেও আটককৃতদের বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হননি। বাগজানা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জামাত আলী জানান, পলাতকদের ধরিয়ে দিতে পারলে আটককৃতদের ছেড়ে দেওয়া হবে। সরেজমিনে উক্ত গ্রামে গেলে জানাযায় গ্রেফতারে আতংকে গ্রামটি পুরুষ শূন্য এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন সিদ্ধান্ত হয়নি।
পাঁচবিবি উপজেলা সংবাদদাতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ