Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ভালুকা থেকে অপহৃত শিশু নেত্রকোনায় উদ্ধার: আটক ২

প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : ময়মনসিংহের ভালুকা থেকে অপহৃত শিশু নাসরীন (৫) কে একদিন পর নেত্রকোনা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় দুই অপহরণকারীকে আটক করেছে পুলিশ।
আজ সোমবার সকাল সাড়ে ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের সাতপাই রেলক্রসিং এলাকায় ছাত্রদের মেস থেকে শিশু নাসরিনকে উদ্ধার করে পুলিশ।
পুলিশ সূত্রে জানায়, গতকাল রোববার ময়মনসিংহের ভালুকা থানার সীড ষ্টোর এলাকা থেকে ব্যবসায়ী নাসির উদ্দিনের শিশু কন্যা নাসরিনকে অপহরণ করে নিয়ে যায়। সোমবার সকাল সাড়ে ১১টায় পৌর শহরের সাতপাই রেলক্রসিং এলাকায় ছাত্রদের মেস থেকে অপহৃত শিশু নাসরিনকে উদ্ধার করে ওই দুই অপহরণকারীকে আটক করে পুলিশ।
অপহরণকারী আব্দুল বারী নেত্রকোনার বারহাট্টা উপজেলার নল্লা গ্রামের জব্বার আলীর ছেলে ও একই উপজেলার আরেক আসামি হেলুচিয়া গ্রামের ফজর আলীর ছেলে রাকিবুল হাসান।
এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মাসুদুল আলম জানান, শিশুটি উদ্ধারের পর এ ব্যাপারে ভালুকা থানায় খবর পাঠানো হয়েছে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ